Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ ১০ প্যাকেট পেলেট বুলেট বাজেয়াপ্ত করেছে

দেবাঞ্জন দাস, ৩০ জুলাই: ২৮ শে জুলাই বিওপি হৃদয়পুর, ৮২ বাহিনীর জওয়ানেরা, পাট এবং ঘন অন্ধকারের সুযোগ নিয়ে ভারত থেকে আগত ৩-৪ জন ভারতীয় চোরাকারবারীকে শনাক্ত করে যারা চোরাচালানের উদ্দেশ্য নিয়ে আন্তর্জাতিক সীমান্তের দিকে যাচ্ছি…

 


দেবাঞ্জন দাস, ৩০ জুলাই: ২৮ শে জুলাই বিওপি হৃদয়পুর, ৮২ বাহিনীর জওয়ানেরা, পাট এবং ঘন অন্ধকারের সুযোগ নিয়ে ভারত থেকে আগত ৩-৪ জন ভারতীয় চোরাকারবারীকে শনাক্ত করে যারা চোরাচালানের উদ্দেশ্য নিয়ে আন্তর্জাতিক সীমান্তের দিকে যাচ্ছিল। জওয়ানেরা চোরাকারবারিদের চ্যালেঞ্জ করে তাদের থামার নির্দেশ দেয়। বিএসএফ জওয়ানদের দেখে পাচারকারীরা অন্ধকার ও পাট ক্ষেতের সুযোগ নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এলাকায় ব্যাপক তল্লাশির পর পেলেট বুলেট সম্বলিত ১০টি প্যাকেট উদ্ধার করা হয়। কোম্পানি কমান্ডার সন্তোষ কুমার তাহার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিষয়টির তথ্য শেয়ার করেছেন।


 জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চাপড়া থানায় হস্তান্তর করা হয়েছে।


 নবীন কুমার সিং, ভারপ্রাপ্ত কমান্ডিং অফিসার, ৮২ তম বাহিনী, জওয়ানদের এই কৃতিত্বে আনন্দ প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে, ডিউটিতে থাকা জওয়ানদের সতর্কতার কারণেই এটি সম্ভব হয়েছে। অফিসার স্পষ্টভাবে বললেন যে তাহার জওয়ানদের চোখে কিছুই লুকানো যাবে না। সিং স্পষ্ট ভাষায় জানিয়েছেন যে, তিনি তাহার এলাকায় কোনো ধরনের চোরাচালান হতে দেবেন না।