Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেল হেফাজতে দুদিন কাটলো পার্থ ও অর্পিতার

তরুণ চট্টোপাধ্যায়। কলকাতা।পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় এখন সংবাদের শিরোনামে।প্রাক্তন তৃনমূল মহাসচিব পার্থ একদা ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী। অর্পিতার ঘনিষ্ঠ। সেই অর্পিতার দুটি ফ্লাট থেকে ইডি কোটি কোটি টাকা উদ্ধারের পর …

 


তরুণ চট্টোপাধ্যায়। কলকাতা।

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় এখন সংবাদের শিরোনামে।প্রাক্তন তৃনমূল মহাসচিব পার্থ একদা ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী। অর্পিতার ঘনিষ্ঠ। সেই অর্পিতার দুটি ফ্লাট থেকে ইডি কোটি কোটি টাকা উদ্ধারের পর থেকেই জলঘোলা হতে শুরু করে।তৃনমূল দল তাঁকে সব পদ থেকে অব্যাহতি দিয়ে নিজেদের মুখ রক্ষা করে।ক্রমশই দল দূরে সরে যায়। 

সেই পার্থ ও অর্পিতা ইতিমধ্যেই দু দিন জেল হাজতে রাত কাটালেন।ব্যাঙ্ক শাল কোর্ট রায় দেন দুজনের 14 দিন জেল হেফাজত।সেই মোতাবেক পার্থ জায়গা পান প্রেসিডেন্সি সংশোধনাগারে ও অর্পিতা আলিপুর মহিলা সংশোধনাগারে। 

পার্থ ঠিকানা 1লা 22 2নং সেল।অর্পিতার আলিপুর ।

পার্থ একপাশের সেলে ছএধর মাহাতো ও অপর পাশে আফতাব আনশারি।এরাই এখন প্রাক্তন শিক্ষামন্ত্রীর প্রতিবেশী।অর্পিতার অবস্থান তো মহিলা সংশোধনাগারে। 

পার্থ কেমন আছেন।খুবই সত্য তার বিলাস বহুল জীবন আজ আর নেই।ঘরে এসি তো দূর অস্ত সাধারণ একটি খাট ও নেই সেখানে। আছে শুধু চারটি কম্বল।দুটি মেঝেতে পেতেছেন,বাকি দুটি মাথায় দিয়ে নিশিযাপন।মাথার ওপর একটি সিলিং ফ্যান।অর্পিতার অবস্থা ও একই রকম।

সকালে লিকার চা ও বাটার টোস্ট। দুপুরে ভাত ও সব্জি।

অপা,ইচ্ছে তিতলি,লাবন্য সহ নানা নামের বাড়ি।কলকাতার নামী এলাকায় দামী ফ্লাট মালিকদের একসময় দিন কাটতো বিলাস বহূল ভাবেই।অথচ তাঁদের আজ সাধারন বন্দীদের জীবন দেখে সাধারন মানুষের উক্তি দিন কাহারো সমান নাহি যায়। 

ইডির জিজ্ঞেসাবাদ চলছে এখনো।

জানা গেছে পার্থ নাকি বলেছেন অর্পিতা কে তিনি সে ভাবে চেনেন না।একটু আধটু চেনেন।দল ও আজ পার্থ কে দূরে সরিয়ে দিয়েছেন।

গতকালের রাজা উজির পার্থ ও অর্পিতার আজ এই দুর্দশার ছবি।

ক্ষমতার অলিন্দে থেকে কোটি কোটি টাকা,সোনার গহনা,বিদেশী মুদ্রা আজ সবই ইডির হেফাজতে।পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ আরো বান্ধবীর নানাভাবে ইডির খোঁজ খবর চলছে।ইতিমধ্যেই বেশ কয়েকজনের নাম প্রকাশ্যে এসেছে।

তদন্ত চলছে যুদ্ধ কালীন প্রস্তুতিতেই।