Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Extramarks Youth Football Championship, Arsenal FC সাথে অংশীদারিত্বে, তরুণ মেয়েদের এবং ছেলেদের জন্য প্রথম প্যান-ইন্ডিয়া ইন্টার-স্কুল ফুটবল টুর্নামেন্ট

দেবাঞ্জন দাস, ২০ সেপ্টেম্বর : Extramarks, আর্সেনাল ফুটবল ক্লাবের সাথে অংশীদারিত্বে নতুন যুগের ডিজিটাল লার্নিং সলিউশনের একটি শীর্ষস্থানীয় বৈশ্বিক প্রদানকারী, ভারতের প্রথম আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট, যুব ফুটবল চ্যাম্পিয়নশিপ চা…


দেবাঞ্জন দাস, ২০ সেপ্টেম্বর : Extramarks, আর্সেনাল ফুটবল ক্লাবের সাথে অংশীদারিত্বে নতুন যুগের ডিজিটাল লার্নিং সলিউশনের একটি শীর্ষস্থানীয় বৈশ্বিক প্রদানকারী, ভারতের প্রথম আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট, যুব ফুটবল চ্যাম্পিয়নশিপ চালু করার প্রস্তুতি নিচ্ছে। শিক্ষার্থীদের ক্ষমতায়নের উপর ফোকাস দিয়ে, কোম্পানি একটি মেগা স্পোর্টিং ইভেন্টে খেলার নিখুঁত সুযোগ ক্যাপচার করতে সারা দেশের স্কুল এবং শিক্ষার্থীদের অংশগ্রহণের আমন্ত্রণ জানায়। প্রতিযোগিতাটি অনূর্ধ্ব-15 মেয়েদের এবং ছেলেদের জন্য উন্মুক্ত এবং ম্যাচ দুটি উত্তেজনাপূর্ণ পর্যায়ে 20+ শহরে অনুষ্ঠিত হবে। ফাইনালিস্টরা জীবনে একবার লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ খেলার সুযোগ পাবেন।


 এক্সট্রামার্কস এই বছরের শুরুতে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব আর্সেনাল এফসি-এর সাথে অংশীদারিত্বের পর এই উচ্চ-ডেসিবেল ইভেন্টের আয়োজন করছে, যা খেলাধুলায় কোম্পানির বিনিয়োগকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছে।


 যুব ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রধান লক্ষ্য হল শিশুদের সামগ্রিক বিকাশে খেলাধুলার গুরুত্বকে উন্নীত করার জন্য Extramarks-এর মিশনকে এগিয়ে নিয়ে যাওয়া। একটি চিত্তাকর্ষক ক্রীড়া টুর্নামেন্ট হওয়ার পাশাপাশি, যুব ফুটবল চ্যাম্পিয়নশিপে শেখার কর্মশালা এবং ইন্টারেক্টিভ সেশনও অন্তর্ভুক্ত থাকবে।


 টুর্নামেন্টের জন্য নিবন্ধন শুরু 12ই সেপ্টেম্বর থেকে । আগ্রহী স্কুলগুলি extramarks.com/yfc-এ নিবন্ধন করতে পারে। টুর্নামেন্টটি U-15 বিভাগে মেয়ে এবং ছেলে উভয়ের জন্য।


 ঋত্বিক কুলশ্রেষ্ঠ, চিফ এক্সিকিউটিভ অফিসার, এক্সট্রামার্কস এডুকেশন, বলেছেন, “হোলিস্টিক লার্নিং হল এক্সট্রামার্কস-এ আমাদের দর্শনের মূল স্তম্ভগুলির মধ্যে একটি৷ আমরা যুব ফুটবল চ্যাম্পিয়নশিপের সাথে আলোচনা করতে পেরে রোমাঞ্চিত কারণ আমরা সারা দেশ থেকে স্কুল দলকে তাদের A-গেম আনতে এবং খেলার মাঠে অভিজ্ঞতা বিনিময় এবং শেখার সময় তাদের চূড়ান্ত ফুটবল স্বপ্ন বাস্তবায়নের জন্য একত্রিত করি। এটি অল্পবয়সী মেয়েদের এবং ছেলেদের ফুটবল খেলার এবং তাদের জীবনের খেলাটি লন্ডনের আর্সেনাল এফসি-এমিরেটস স্টেডিয়ামের সবচেয়ে কাঙ্খিত পিচে খেলার সুযোগ অর্জনের জন্য একটি ব্যতিক্রমী এবং উচ্চাকাঙ্খী সুযোগ প্রদান করে। 'লক্ষ্য' হল যুব ফুটবল চ্যাম্পিয়নশিপের মাধ্যমে ছাত্রদের মজা করা এবং শিখতে দেওয়া!


 নেহা মিশ্র, ভাইস প্রেসিডেন্ট - মার্কেটিং (ব্র্যান্ড এক্সপেরিয়েন্স), এক্সট্রামার্কস এডুকেশন, যোগ করেছেন, “ফুটবল ভারতের সবচেয়ে জনপ্রিয় গেমগুলির মধ্যে একটি, এবং আর্সেনাল FC-এর সাথে আমাদের কৌশলগত অংশীদারিত্ব ইতিমধ্যেই ছাত্র এবং অভিভাবকরা কী হতে চলেছে তা নিয়ে উত্তেজিত ছিল৷ আমরা যে সমস্ত অভিজ্ঞতা অফার করি তার মধ্যে শেখার, অনুশীলন এবং পরীক্ষা করার আমাদের শিক্ষাবিদ্যাকে যুক্ত করে, যুব ফুটবল চ্যাম্পিয়নশিপ এই আইকনিক ফুটবল ক্লাবের সাথে আমাদের সম্পর্ক শুরু করার নিখুঁত উপায়। কর্মশালার মাধ্যমে শিক্ষাকে সামনের সারিতে নিয়ে আসা, বিশেষজ্ঞদের সাথে সেশনে অংশ নেওয়া এবং আন্তর্জাতিক অভিজ্ঞতার মাধ্যমে, যুব ফুটবল চ্যাম্পিয়নশিপ উভয়ের জন্য সমান সুযোগ প্রদানের মাধ্যমে শিক্ষার্থীদের ক্ষমতায়ন করবে; মেয়েরা এবং ছেলেরা তাদের চূড়ান্ত ফুটবল স্বপ্ন উপলব্ধি করতে। আমাদের 10,000+ স্কুল নেটওয়ার্কের সাথে সম্পর্ক জোরদার করে, এই ইভেন্টটি আমাদের প্ল্যাটফর্মের অংশ হতে আরও শিক্ষার্থী এবং শিক্ষাবিদদের জন্য পথ প্রশস্ত করবে এবং সর্বোত্তমভাবে সামগ্রিক শিক্ষার অভিজ্ঞতা লাভ করবে। একটি ব্র্যান্ড হিসাবে যা পাঠ্যপুস্তকের বাইরে শেখার সমর্থন করে এবং প্রতিটি ধাপে শ্রোতাদের ক্ষমতায়ন করার লক্ষ্য রাখে, যুব ফুটবল চ্যাম্পিয়নশিপ এমন একটি অভিজ্ঞতা যা সারা দেশের শিক্ষার্থীদের জন্য সৃজনশীল এবং জ্ঞানীয় উভয় সুযোগ প্রদান করবে। আপনি যা পছন্দ করেন তা করার কোন সঠিক সময় নেই, এবং সেখানে থাকা প্রতিটি তরুণ ফুটবল খেলোয়াড়ের জন্য, তাদের সময় এখন।


 জুলিয়েট স্লট, চিফ কমার্শিয়াল অফিসার, আর্সেনাল এফসি, বলেছেন, “ইয়ুথ ফুটবল চ্যাম্পিয়নশিপ হল Extramarks-এর সাথে আমাদের অংশীদারিত্ব গড়ে তোলার এবং ভারতে ফুটবলের প্রচার করার একটি দুর্দান্ত উদ্যোগ৷ এটি শিক্ষার্থীদের জন্য শিক্ষাকে সহজলভ্য, অন্তর্ভুক্তিমূলক এবং উত্তেজনাপূর্ণ করতে Extramarks যে চমৎকার কাজ করছে তার একটি মূল প্রদর্শনী। আমরা এই উদ্যোগের একটি অংশ হতে পেরে আনন্দিত যা প্রতিযোগিতার মনোভাব জাগিয়ে তুলবে এবং নতুন শেখার সুযোগ আনলক করবে। আমরা ভারতের প্রতিটি কোণ থেকে বিশ্ব ফুটবলের কেন্দ্রস্থলে তরুণ চ্যাম্পিয়নদের স্বাগত জানাতে এবং একটি উত্তেজনাপূর্ণ ম্যাচের জন্য প্রস্তুতি নেওয়ার জন্য উন্মুখ!


 Extramarks এবং Arsenal FC 2022 সালের গোড়ার দিকে বাহিনীতে যোগ দিয়েছিল একটি বহু-বছরের সহযোগিতায় স্থানীয় উন্নয়ন কর্মসূচী, ফুটবল ওয়ার্কশপ, মিট এবং গ্রীট এবং প্রতিযোগিতা এবং সক্রিয়করণের মাধ্যমে অন্যান্য একচেটিয়া অভিজ্ঞতা প্রবর্তনের জন্য। এই অংশীদারিত্বের মাধ্যমে, Extramarks সকল স্তরে শেখার সুযোগগুলিকে সক্ষম করার পারস্পরিক দৃষ্টিভঙ্গিকে আরও এগিয়ে নিতে আর্সেনালের চিত্র, ক্লাব-প্রত্যয়িত কোচ এবং প্রশিক্ষণের ভিত্তি সহ ডিজিটাল, সামাজিক এবং লজিস্টিক সম্পদের বিস্তৃত অ্যারের অ্যাক্সেস পেয়েছে।