Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

GOVO এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সিদ্ধার্থ মালহোত্রা

দেবাঞ্জন দাস; ৩০ মে: GOVO, বিখ্যাত বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে তার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে তার সহযোগিতা করলো৷ এই অংশীদারিত্বের মাধ্যমে, অভিনেতা ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করবেন এবং এর প্রিমিয়াম-মানের অডিও প্রোড…



 দেবাঞ্জন দাস; ৩০ মে: GOVO, বিখ্যাত বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে তার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে তার সহযোগিতা করলো৷ এই অংশীদারিত্বের মাধ্যমে, অভিনেতা ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করবেন এবং এর প্রিমিয়াম-মানের অডিও প্রোডাক্টের পরিসরকে অনুমোদন করবেন, এর ব্র্যান্ডের উপস্থিতি বাড়াবেন এবং এর বিভিন্ন গ্রাহক বেসের সাথে একটি গভীর সংযোগ স্থাপন করবেন।


 এই সহযোগিতার মাধ্যমে, GOVO এর লক্ষ্য হল সিদ্ধার্থের বিস্তৃত নাগাল এবং প্রভাবকে তার পণ্যের প্রচার এবং বাজারে উপস্থিতি প্রসারিত করার জন্য। GOVO-এর সাথে সিদ্ধার্থের যোগসূত্র ব্র্যান্ডের বিশ্বাসযোগ্যতাকে শক্তিশালী করবে, ভোক্তাদের মধ্যে আস্থা জাগিয়ে তুলবে এবং অডিও শিল্পে একজন নেতা হিসেবে এর অবস্থানকে আরও উন্নত করবে।


 অ্যাসোসিয়েশন সম্পর্কে বলতে গিয়ে, বরুণ পোদ্দার, প্রতিষ্ঠাতা, GOVO বলেছেন, "আমরা সিদ্ধার্থ মালহোত্রাকে বোর্ডে পেয়ে অত্যন্ত উচ্ছ্বসিত৷ সিদ্ধার্থের ব্যতিক্রমী জনপ্রিয়তা এবং অনস্বীকার্য আবেদন, গুণমান এবং উদ্ভাবনের প্রতি তার অটল প্রতিশ্রুতি সহ, GOVO-এর এই মূল মানগুলির সাথে পুরোপুরি সারিবদ্ধ৷ অ্যাসোসিয়েশন আমাদের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে কারণ আমরা বিশ্বব্যাপী অডিও উত্সাহীদের পছন্দের পছন্দ হিসাবে আমাদের অবস্থানকে উন্নীত করার চেষ্টা করছি৷ এই অ্যাসোসিয়েশনের সাথে, আমরা আত্মবিশ্বাসী যে আমরা শিল্পে অভূতপূর্ব উচ্চতায় পৌঁছতে পারব।"


 অ্যাসোসিয়েশন সম্পর্কে তার উচ্ছ্বাস প্রকাশ করে, সিদ্ধার্থ মালহোত্রা বলেন, "আমি GOVO-এর সাথে যোগ দিতে এবং তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করতে খুব উৎসাহী। একসাথে, আমরা কীভাবে লোকেদের অডিওর অভিজ্ঞতা লাভ করে এবং প্রত্যেক শ্রোতার কাছে ব্যতিক্রমী সাউন্ড কোয়ালিটি নিয়ে আসে তা আবার সংজ্ঞায়িত করব। "