Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জোনাকি চ্যারিটেবল ট্রাস্টের বাল্যবিবাহ সচেতনতা শিবির

অরুণ কুমার সাউ, খেজুরী : খেজুরীর ভাঙ্গণমারী গ্ৰামের উল্লেখযোগ্য স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘জোনাকি চ্যারিটেবল ট্রাস্টে'র উদ্যোগে রবিবার 'বাল্যবিবাহ : সমস্যা ও প্রতিকার ' বিষয়ে এক বৈকালিক আলোচনা শিবিরের আয়োজন করা হয়। স…

 


অরুণ কুমার সাউ, খেজুরী :

 খেজুরীর ভাঙ্গণমারী গ্ৰামের উল্লেখযোগ্য স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘জোনাকি চ্যারিটেবল ট্রাস্টে'র উদ্যোগে রবিবার 'বাল্যবিবাহ : সমস্যা ও প্রতিকার ' বিষয়ে এক বৈকালিক আলোচনা শিবিরের আয়োজন করা হয়। সভাটি হয় খেজুরী উৎসব ভবনে। এই আলোচনা সভায় উপস্থিত  অতিথিদের মধ্যে ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষক সমুদ্ভব দাশ, শিক্ষক ও সাহিত্যিক শ্রীমন্ত দাস, নিজকশবা বিট অফিসের বিট অফিসার সৌরভ কর্মকার , শিক্ষক ও সাংবাদিক সুদর্শন সেন , শিক্ষক ও সমাজসেবী বিশ্বনাথ মালিক।


 বাল্যবিবাহের সমস্যা ও তার প্রতিকার -সমাধান ইত্যাদি বিষয়ে মনোজ্ঞ আলোচনা করেন উপস্থিত অর্ধ শতাধিক ছাত্র-ছাত্রীদের সামনে। আলোচনা সভার শেষে খুশির উৎসব 'ঈদ ' উপলক্ষ্যে দাওয়াতের ব্যবস্থাও ছিল আয়োজক সংস্থার পক্ষ থেকে। সমগ্ৰ অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন জোনাকির সম্পাদক সেক আসমত। উপস্থিত সকলকে ধন্যবাদ জানান আয়োজক সংস্থার পক্ষ থেকে আঞ্জুরা বিবি ও মধুমিতা মন্ডল।