Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুক জেলা হাসপাতালে আইসোলেশন এ থাকা কোয়াক ডাক্তার করোনা ভাইরাসে আক্রান্ত

তমলুকের বল্লুক গ্রামের বাসিন্দা ৮০ বছর বয়সী রবীন্দ্রনাথ জানা নামে এক ব্যক্তি করোনা সন্দেহে কলকাতার Apallo তে ভর্তি রয়েছে।।
 তাঁর দেহে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। রবীন্দ্রনাথ বাবু তমলুকের বাসিন্দা হলেও কলকাতা বড়বাজার এলাকায় পানের…





তমলুকের বল্লুক গ্রামের বাসিন্দা ৮০ বছর বয়সী রবীন্দ্রনাথ জানা নামে এক ব্যক্তি করোনা সন্দেহে কলকাতার Apallo তে ভর্তি রয়েছে।।
 তাঁর দেহে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। রবীন্দ্রনাথ বাবু তমলুকের বাসিন্দা হলেও কলকাতা বড়বাজার এলাকায় পানের ব্যবসা করতেন। গত ২৪ মার্চ তমলুকের বাড়িতে এসেছিলেন। রবীন্দ্রনাথ জানা তমলুক বল্লুক গ্রামের বাড়িতে  অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় কোয়াক ডাক্তার কে দেখানো হয়। এরপর ২৯ মার্চ কলকাতা ফিরে যায়। কলকাতা যাওয়ার পরই অসুস্থ বোধ করেন। তারপরেই apallo তে ভর্তি করা হলে করোনা পজিটিভ মেলে। পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন এর তরফ থেকে রবীন্দ্রনাথ বাবুর বাড়ির সঙ্গে যুক্ত ১২ জন কে আইসলেট করা হয়। যার মধ্যে বাড়ির সদস্য ৯ জন , দুজন পরিচারিকা, একজন ড্রাইভার ও আরেকজন গ্রামীন হাতুড়ে ডাক্তার। ১২ জন এর মধ্যে ৯ জন কে Panskura সুপার স্পেশালিটি হাসপাতালে  ও 3 জন কে তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে আইসলেট করা হয়।
শুক্রবার হাতুড়ে ডাক্তার সুনীল সামন্তর নমুনা কলকাতায় পাঠানো হয়েছিল। নমুনা তে পজিটিভ ধরা পড়ে। শনিবার সকালে পাঁশকুড়া করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাতুড়ি ডাক্তার কে একটি অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় পাঁশকুড়ায়। আরেকটি এম্বুলেন্সে স্বাস্থ্য দপ্তরের কর্মী গিয়েছে।