Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দশভূজা সম্মান নিয়ে হাজির কৃষ্ণ চরিতা ( Krishna Charita); রেজিষ্টার করুন

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৬ সেপ্টেম্বর:  'শারদ সৃজনী সম্মান' তার স্বীকৃতির ১১ তম বছরে পা রাখলো। 
ইন্ডিয়া গ্রীন রিয়েলিটি, মিস্টার সামন্তের প্রতিনিধিত্ব- এ  দশ বছর আগে শিল্পকর্ম এবং বিষয়বস্তুর সৃজনশীল দিকগুলিকে স্বীকৃতি দেওয…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৬ সেপ্টেম্বর:  'শারদ সৃজনী সম্মান' তার স্বীকৃতির ১১ তম বছরে পা রাখলো। 


ইন্ডিয়া গ্রীন রিয়েলিটি, মিস্টার সামন্তের প্রতিনিধিত্ব- এ  দশ বছর আগে শিল্পকর্ম এবং বিষয়বস্তুর সৃজনশীল দিকগুলিকে স্বীকৃতি দেওয়ার জন্য 'শারদ সৃজনী সম্মান' চালু করার একটি উদ্যোগ নিয়েছিল।


এবার তার সাথে যুক্ত হলো "দশভূজা সম্মান"। 


আজ আবার অজেয়তা এবং আনন্দের উত্সব শক্তির মাঝে, 'কৃষ্ণচরিতা' - আমাদের একটি সমান্তরাল ব্যবসায়িক ইউনিট যার প্রতিনিধিত্ব করেছেন মিস্টার সামন্ত, 'দশ নারীর মর্ম' (Ten Women of Substance’) চিনতে এবং স্বীকার করতে ' দশভুজা সম্মান'-এর সাথে পরিচয় করিয়ে দিতে আরও এক মাইল হাঁটতে চান। আপনার দ্বারা এবং আপনার চোখে   এবং আপনার বাড়ি বা আশেপাশের মধ্যে থেকে মনোনীত  হবে।  তার কণ্ঠ নাও থাকতে পারে তবে পরিচিতদের জন্য কণ্ঠস্বর হওয়ার গুণ তার রয়েছে।


প্রতিবার তিনি নিজের পক্ষে দাঁড়ান, সম্ভবত না জেনে, দাবি না করেই, তিনি সমস্ত মহিলাদের পক্ষে দাঁড়ান।  তিনি পূর্ণ বৃত্ত- তার মধ্যেই সৃষ্টি, লালন ও রূপান্তর করার শক্তি।  তিনি আপনার মা বা আপনার দিদা হতে পারেন;  সে আপনার পাশের বাড়ির ইমেজ হতে পারে আবার সে এমন একজন হতে পারে যা আপনি দূর থেকে শুনেছেন।

 


 আমরা অনলাইন লিঙ্কের মাধ্যমে মনোনয়ন গ্রহণ শুরু হয়ে গেছে । 

 লিঙ্ক:  https://forms(dot)gle/9cqLYySmKrPR5bKC7