Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৭ম বারের জন্য ভারতে কিনসেন্ট্রিক সেরা নিয়োগকর্তা বিবেচিত হলো টাটা এআইএ

দেবাঞ্জন দাস; ১৩ মার্চ : Tata AIA লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (Tata AIA), 2022-এর জন্য ভারতে একটি Kincentric সেরা নিয়োগকর্তা হিসাবে স্বীকৃত হয়েছে।
 Kincentric হল একটি বিশ্বব্যাপী বিখ্যাত প্ল্যাটফর্ম যা শিল্প নেতাদের সংগ…



দেবাঞ্জন দাস; ১৩ মার্চ : Tata AIA লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (Tata AIA), 2022-এর জন্য ভারতে একটি Kincentric সেরা নিয়োগকর্তা হিসাবে স্বীকৃত হয়েছে।


 Kincentric হল একটি বিশ্বব্যাপী বিখ্যাত প্ল্যাটফর্ম যা শিল্প নেতাদের সংগঠনগুলিকে প্রদর্শন করে কর্মচারী নিযুক্তি এবং উন্নয়নে।



 এই বিষয়ে টাটা AIA-এর প্রেসিডেন্ট এবং চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার ক্রিস্টাইল ভেসানিয়া বলেছেন, "টানা ৭ম বার কিনসেন্ট্রিক সেরা নিয়োগকর্তা হিসেবে নামকরণ করা এবং মর্যাদাপূর্ণ বেস্ট এমপ্লয়ার্স ক্লাবের সদস্য হিসেবে স্বীকৃত হওয়া একটি বড় ব্যাপার। Tata AIA-তে আমাদের সকলের জন্য সম্মান। এটি একটি নিখুঁত ব্যারোমিটার যা আমাদের জন-কেন্দ্রিক অনুশীলন এবং আমাদের জনগণের প্রতি আমাদের দৃঢ় প্রতিশ্রুতিকে বৈধতা দেয়। আমি আমার সকল সহকর্মীকে ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের এইচআর টিমের অংশ, আমাদের সিনিয়র নেতৃত্ব দল এই যাত্রায় তাদের অবদান ও সমর্থন।”


 কিনসেন্ট্রিকের গ্লোবাল কালচার অ্যান্ড এনগেজমেন্ট প্র্যাকটিস লিডার অ্যামি ভিন মুম্মা বলেন, “কিনসেন্ট্রিক সেরা নিয়োগকর্তা এমন প্রতিষ্ঠানগুলিকে চিহ্নিত করে যেগুলি কর্মক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রদর্শন করে, বিভিন্ন কর্মচারীর অভিজ্ঞতা এবং চটপটে ও অন্তর্ভুক্তিমূলক সংস্কৃতি তৈরি করে যা শক্তিশালী, আরও টেকসই ব্যবসায়িক ফলাফলের দিকে নিয়ে যায়। টাটা এআইএ-এর মতো অসাধারণ সংস্থাগুলি বাকিদের উপরে দাঁড়িয়েছে কারণ তারা উচ্চ কর্মচারী নিযুক্তি, গভীর সাংগঠনিক তত্পরতা, আকর্ষক নেতৃত্ব এবং প্রতিভা ফোকাসের মাধ্যমে ফলাফলগুলিকে ত্বরান্বিত করে। এই স্বীকৃতি অর্জনের জন্য আমরা টাটা এআইএকে অভিনন্দন জানাই।”