Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যে শান্তি বজায় রাখতে যেখানে অনশন প্রত্যাহারের আর্জি জানাচ্ছে রাজ্যপাল সেখানে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর আন্দোলন জারি রাখার আহ্বান

নন্দীগ্রাম: রাজ্যে ডি এ আন্দোলনকারীদের নিয়ে যখন সমস্যার সমাধান করার চেস্টা করছেন রাজ্যের রাজ্যপাল তখন নন্দীগ্রামে দাঁড়িয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আন্দোলন জারি রাখার আহ্বান জানাচ্ছেন।১৪ ই মার্চ নন্দীগ্রাম শহীদ দিবস।…



নন্দীগ্রাম: রাজ্যে ডি এ আন্দোলনকারীদের নিয়ে যখন সমস্যার সমাধান করার চেস্টা করছেন রাজ্যের রাজ্যপাল তখন নন্দীগ্রামে দাঁড়িয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী আন্দোলন জারি রাখার আহ্বান জানাচ্ছেন।১৪ ই মার্চ নন্দীগ্রাম শহীদ দিবস। সেই দিনকে সামনে রেখে শুভেন্দু অধিকারীর উদ্যোগে ১২ই মার্চ থেকে ১৪ ই মার্চ পর্যন্ত নানান সমাজসেবামূলক কর্মসূচি গ্রহন করা হয়েছে নন্দীগ্রামের সোনাচুড়ায় শহীদবেদি প্রাঙ্গণে। তারই অঙ্গ হিসাবে রবিবার রক্তদান ও স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়।


সেই কর্মসূচিতে অংশগ্রহন করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী বলেন, মহামান্য রাজ্যপাল টুইট করে জানিয়েছেন, জীবন অত্যন্ত মূল্যবান, আপনারা চার সপ্তাহ ধরে অনশণ করছেন অনশন ভাঙ্গুন। আমি মাননীয় গর্ভনরের টুইটকে সমর্থন করে বলেছি, আন্দোলন জারি রাখুন, অনশন মমতা বন্দ্যোপাধ্যায় অন্যায়ের কাছে নিজেদের শরীরটাকে নষ্ট করবেন না। একদিনের আন্দোলনের যা করার করে দিয়েছেন, উচ্চমাধ্যমিকে পরীক্ষা গেলে আরও বড় করে ধর্মঘট করুন।জল, বিদ্যুৎ ও স্বাস্থ্য এই তিনটে পরিষেবা ছাড়া বাকি সব জায়গায় তালা লাগিয়ে রাখুন। তার পর নিজেদের হক অধিকার ফিরিয়ে নিয়ে বাড়ি যান।


পাশাপাশি এদিন তিনি রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে রাজ্যসরকারকে কটাক্ষ করে বলেন, বিধানসভায় প্রতি বৃহস্পতিবার স্বাস্থ্য ব্যবস্থার উপর প্রশ্ন উত্তর পর্ব রয়েছে। স্বাস্থ্য মন্ত্রী হয়ে একদিনও হাজির হননি। ফলে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা যেমন হওয়ার তেমনি হয়ে চলেছে। ভারত সরকারের কাছ থেকে করোনার ভ্যাক্সিন নিয়ে আজ বাংলার মানুষ মাস্ক বিহীন চলাফেরা করতে পারছি। অন্যান্য দেশে এখনো করোনার ভয়ে রয়েছে।  


নন্দীগ্রামের সোনাচুড়ার প্রোগ্রামের পাশাপাশি এদিন শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে বুথ স্বশক্তিকরন অভিযান কর্মসূচির মাধ্যমে এলাকায় এলাকায় ঘুরেন। এলাকার মানুষের সাথে কথা বলেন, তাদের অভাব অভিযোগ শোনেন। পঞ্চায়েত ভোটের আগে এই ধরনের কর্মসূচি যা দলের শক্তি বৃদ্ধি হবে বলে মনে করছেন নেতৃত্বরা।।