Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু তৃনমূল দলের সম্পদ।খাদ্য মন্ত্রী

তরুন চট্টোপাধ্যায় । কলকাতাতৃনমূলের কল্যাণ বন্দোপাধ্যায় মন্ত্রী শুভেন্দু অধিকারী কে নিয়ে যাই বলুক না কেন শুভেন্দু কে দলের সম্পদ বলে উল্লেখ করলেন তৃনমূলের এক হেভিওয়েট মন্ত্রী ।আর তিনি হলেন রাজ্যের খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ।…

 


তরুন চট্টোপাধ্যায় । কলকাতা

তৃনমূলের কল্যাণ বন্দোপাধ্যায় মন্ত্রী শুভেন্দু অধিকারী কে নিয়ে যাই বলুক না কেন শুভেন্দু কে দলের সম্পদ বলে উল্লেখ করলেন তৃনমূলের এক হেভিওয়েট মন্ত্রী ।আর তিনি হলেন রাজ্যের খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ।এক সভা থেকে তিনি জানান শুভেন্দু তৃনমূল দলে ছিলেন আজও আছেন।তিনি রাজ্যের গুরুত্ব পূন্য মন্ত্রী ।

যদিও কল্যাণ বন্দোপাধ্যায় শুভেন্দু অধিকারীর নাম না করে নানা কটু মন্তব্য করেই চলেছেন।তার পরিবার নিয়ে ও নানা কথা বলেছেন।শুভেন্দু অধিকারী ও সেই সব কথার জবাব ও দিয়েছেন।তবে কি ধরে নেওয়া যেতে পারে দলের মধ্যেই একদল শুভেন্দু কে চটাচ্ছেন অন্য দল সেটি কে মেরামত করছেন।

অনুগামী দের পোস্টার সম্পর্কে খাদ্য মন্ত্রী বলেন এর সঙ্গে শুভেন্দু অধিকারীর কোন যোগ নেই।বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই সব করে বেড়াচ্ছেন ।তৃনমূলের অন্দরে কোন্দল লাগানোর জন্য ।জ্যোতিপ্রিয় মল্লিক আর দিলীপ ঘোষের মধ্যে বাক্য বিনিময় না হলেও দু জন দুজনকে নানা সভা থেকে কটাক্ষ করেই চলেছেন।দিলীপ ঘোষ বলেন খাদ্য মন্ত্রী পশ্চিমবঙ্গের যে কোন জায়গায় দাঁড়াক ,বিজেপি দল ওনাকে হারাবেই।খাদ্য মন্ত্রী অবশ্য এ কথার উওরে বলেন উনি নিজের জায়গা খড়গপুর থেকে জিতে দেখান।

তারপর আমাকে হারাবে।

জ্যোতিপ্রিয় মল্লিকের মুখে শুভেন্দু অধিকারীর গুনগান রাজনৈতিক মহলে চাঞ্চল্য তৈরি করেছে।শুভেন্দু অবশ্য আজও নিজ মুখে কিছু বলেন নি।

শুভেন্দু অধিকারী তৃনমূল দলে থাকবেন কি থাকবেন না তা তিনিই বলতে পারবেন।

তবে দলের সিনিয়র সাংসদদের নেতৃত্বে শুভেন্দুকে দলে ধরে রাখার চেষ্টা যে চলছে তাতে কোন সন্দেহ নেই।