Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এ বার কংগ্রেস শাসিত রাজস্থান, আচমকাই নেটব্যান-- বন্ধ মেট্রো!

দেশ বিকাশ ডিজিটাল ডেস্ক: নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভের জেরে চার দিকে ইন্টারনেট পরিষেবা বন্ধ হওয়ায়, কেন্দ্রের সমালোচনায় সরব হয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এ বার কংগ্রেস শাসিত রাজস্থানের খাস রাজধানী জয়পুর শহরে ইন্টারনেট পরিষে…


দেশ বিকাশ ডিজিটাল ডেস্ক: নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভের জেরে চার দিকে ইন্টারনেট পরিষেবা বন্ধ হওয়ায়, কেন্দ্রের সমালোচনায় সরব হয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এ বার কংগ্রেস শাসিত রাজস্থানের খাস রাজধানী জয়পুর শহরে ইন্টারনেট পরিষেবা বন্ধ করতে বাধ্য হল প্রশাসন।

জয়পুর কমিশনারেট এদিন ঘোষণা করেছে, রবিবার ভোর ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত জয়পুরে ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে। সিএএ কেন্দ্রিক বিক্ষোভকে কেন্দ্র করে তৈরি হওয়া উত্তেজনার কারণেই এই সিদ্ধান্ত। কমিশনারেটের তরফে এদিন বলা হয়েছে, আইনশৃঙ্খলা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

সুরক্ষা ও নিরাপত্তার কারণ দেখিয়ে, এদিকে জয়পুর মেট্রোরেল কর্পোরেশনও মেট্রো পরিষেবা বন্ধ ঘোষণা করেছে। রবিবার সকাল ৮টা থেকে বেলা ২টো পর্যন্ত শহরে মেট্রো পরিষেবা বন্ধ থাকবে।

শনিবারই একটি রিপোর্ট সামনে এসেছে। তাতে বলা হয়েছে, ইন্টারনেট বন্ধে বিশ্বে শীর্ষে ভারত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন ডিজিটাল ইন্ডিয়ার স্বপ্ন দেখছেন, তখন এ ধরনের একটি রিপোর্ট ভারতের জন্য লজ্জার!