Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিঘায় বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু হল এক পর্যটকের

দল বেঁধে দিঘায় বেড়াতে এসেছিলেন পরিবার ও বন্ধুদের সঙ্গে। তবে এটাই যে তাঁর শেষ যাত্রা তা কেউ বুঝে উঠতে পারেননি। এদিন সমূদ্রে স্নান করতে নেমে সবার অগোচরে জলে তলিয়ে গেল পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি থানার কিঁয়ারচাঁদ এলাকার বাসিন্দা অজ…

 


 দল বেঁধে দিঘায় বেড়াতে এসেছিলেন পরিবার ও বন্ধুদের সঙ্গে। তবে এটাই যে তাঁর শেষ যাত্রা তা কেউ বুঝে উঠতে পারেননি। এদিন সমূদ্রে স্নান করতে নেমে সবার অগোচরে জলে তলিয়ে গেল পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি থানার কিঁয়ারচাঁদ এলাকার বাসিন্দা অজয় মুর্মু  (২৮)।

বুধবার বেলা ১টা নাগাদ দিঘার জগন্নাথ ঘাট থেকে ওই যুবকের মৃতদেহটি উদ্ধার করেছে পুলিশ। প্রথমে মৃতদেহটি উদ্ধার হলেও তাঁর পরিচয় জানা যাচ্ছিল না। পরে লোকমুখে খবর পেয়ে মৃতের পরিবারের লোকেরা ঘটনাস্থলে এসে হাজির হয়।

দিঘা মোহনা থানার পুলিশ জানিয়েছে, বেলা ১টা নাগাদ জগন্নাথ ঘাটে ওই যুবকের মৃতদেহটি ভেসে আসতে দেখেন কর্তব্যরত নুলিয়ারা। তাঁরা দেহটিকে উদ্ধার করে পাড়ে আনে। তবে ছেলেটি যে এভাবে প্রাণ খুইয়েছে তা তাঁর পরিবারের কেউই টের পাননি।

মৃতের ভাই পেঁপ মু্র্মু জানিয়েছেন, প্রায় জনা ৪০ এর একটি দল আজ দিঘায় বেড়াতে এসেছে। সেই দলেই ছিল অজয় মু্র্মু। এদিন বেলা ১০টা নাগাদ তাঁরা নিউ দিঘার মেরিনা ঘাটে স্নান করতে নামে। সেই সময় সবার অগোচরে তাঁর দাদা জলে তলিয়ে গেলেও কেউ বিষয়টি প্রথমে খেয়াল করেনি।

দুপুর নাগাদ সবাই জল থেকে উঠে এলেও দাদাকে না পেয়ে তাঁরা খোঁজাখুজি শুরু করে। সেই সময় অন্য পর্যটকদের মুখে খবর পেয়েই তাঁরা জগন্নাথ ঘাটে এসে দাদার মৃতদেহটিকে দেখতে পান। পেঁপ মু্র্মু জানিয়েছেন, তাঁর দাদার মৃগী রোগ ছিল। তবে এভাবে দাদাকে হারাতে হবে তা কেউ ভাবতে পারেনি বলেই জানিয়েছেন মৃতের ভাই।