Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্যামের উদ্যোগে মেদিনীপুরে অনুষ্ঠিত হচ্ছে তিন দিনের বার্ষিক আলোকচিত্র প্রদর্শন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর* মেদিনীপুরে অনুষ্ঠিত হচ্ছে প্যাম ফটো ফেস্ট ২০২১। ফটোগ্রাফার্স এসোসিয়েশন অফ মিডনাপুর(প্যাম)-এর উদ্যোগে শনিবার বিকেল থেকে মেদিনীপুর শহরের রবীন্দ্র নিলয় প্রাঙ্গণে শুরু হয়েছে তিন দিনের বার্ষিক আলোকচিত…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর* মেদিনীপুরে অনুষ্ঠিত হচ্ছে প্যাম ফটো ফেস্ট ২০২১। ফটোগ্রাফার্স এসোসিয়েশন অফ মিডনাপুর(প্যাম)-এর উদ্যোগে শনিবার বিকেল থেকে মেদিনীপুর শহরের রবীন্দ্র নিলয় প্রাঙ্গণে শুরু হয়েছে তিন দিনের বার্ষিক আলোকচিত্র প্রদর্শনী "প্যাম ফটোফেস্ট-২০২১"।প্রয়াত সঙ্গীত শিল্পী হায়দার আলির স্মৃতিতে উৎসর্গীকৃত সাংস্কৃতিক মঞ্চে প্রদর্শনীর উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখিকা ও সমাজকর্মী রোশেনারা খান, রবীন্দ্র স্মৃতি সমিতির সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র ওঝা,বিশিষ্ট ফটোগ্রাফার মহাদেব লাল‌ বারুই, দেবাশীষ কুন্ডু,প্যামের সভাপতি গৌতম দেব, সম্পাদক আজহারুল পাঠান সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।


প্যামের পক্ষে স্বাগত বক্তব্য উপস্থাপন করে তাঁদের কর্মসূচি সম্পর্কে উপস্থিত সবাইকে অবহিত করেন সংগঠনের যুগ্ম সম্পাদক অরিন্দম দাস। আলোকচিত্র প্রদর্শনীর পাশাপাশি উদ্বোধনী মঞ্চে মেদিনীপুর ডান্সার্স ফোরামের অন্তর্গত বিভিন্ন নৃত্য সংস্থা ও অন্যান্য শিল্পীদের দ্বারা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপিত হয়। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট নৃত্যশিল্পী শতাব্দী গোস্বামী চক্রবর্তী ও ঈশিতা চট্টোপাধ্যায়। প্রদর্শনী চলছে প্রতিদিন বিকেল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। প্রদর্শনীতে মোট ১০২ টি ছবি স্থান পেয়েছে।এতে যেমন সংস্থার সদস্যদের তোলা ছবি রয়েছে তেমনি বিশিষ্ট ফটোগ্রাফার ও উদীয়মান ফটোগ্রাফারদের ছবিও প্রদর্শনীতে স্থান পেয়েছে। প্রদর্শনীকে কেন্দ্র করে রবিবার ফটো আড্ডা ও ফটোগ্রাফি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়‌ সোমবার শেষদিনে রয়েছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।