Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অরূপ বিশ্বাসের নির্বাচনী সভায় তৃণমূলে যোগদান সিপিএম-বিজেপি কর্মীদের

অরূপ বিশ্বাসের নির্বাচনী সভায় তৃণমূলে যোগদান সিপিএম-বিজেপি কর্মীদের
সোমনাথ মুখোপাধ্যায়
আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে টালিগঞ্জ বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ বিশ্বাসের নির্বাচনী জনসভায় তৃণমূলে যোগদান করলেন সিপিএম ও বিজেপি …

 


অরূপ বিশ্বাসের নির্বাচনী সভায় তৃণমূলে যোগদান সিপিএম-বিজেপি কর্মীদের


সোমনাথ মুখোপাধ্যায়


আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে টালিগঞ্জ বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ বিশ্বাসের নির্বাচনী জনসভায় তৃণমূলে যোগদান করলেন সিপিএম ও বিজেপি ফেরত চোদ্দ জন কর্মী। আজ এলাকার খানপুর অঞ্চলের কলোনি অধ্যুষিত ৯৮নং ওয়ার্ডে। 


দৃশ্যত খুশি তৃণমূলের প্রাক্তন মন্ত্রী অরূপ বিশ্বাস। বক্তব্য রাখতে উঠে তিনি বলেন, মমতা ব্যানার্জির নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ও থাকবে। তাঁর উন্নয়নের ধারার প্রতি আকৃষ্ট হয়ে অন্য দল থেকে কর্মীরা তৃণমূলে যোগদান করছেন। রাজ্য সরকারের কন্যাশ্রী, যুবশ্রী, বার্ধক্য ভাতা, দুয়ারে সরকার, সাম্প্রতিক ঘোষিত দুয়ারে রেশন প্রভৃতি বিভিন্ন জনমুখী প্রকল্পের খতিয়ান তুলে ধরেন অরূপ বিশ্বাস। তিনি আরো বলেন, মানুষের পাশে কারা আছে সেটা মানুষ বোঝেন। সাম্প্রতিক অগ্নিমূল্য হয়েছে রান্নার গ্যাস। কঠিন থেকে কঠিনতর হচ্ছে জীবনযাত্রা। বছরে দুই কোটি চাকরি, ব্যাঙ্কের বিপুল টাকার ৠণখেলাপি, সরকারি সম্পত্তি বেচে দেওয়ার বিষয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে একহাত নেন অরূপ বিশ্বাস।


মমতা ব্যানার্জির নেতৃত্বে তৃণমূল কংগ্রেস মানুষের পাশে আছে ও থাকবে বলে জানান অরূপ বিশ্বাস। টালিগঞ্জের মানুষ তাঁকে আবার বিধানসভায় পাঠাবেন। আশাবাদী অরূপ। সভায় বক্তব্য রাখেন বর্ষীয়ান তৃণমূল নেতা অশোক চক্রবর্তী। এছাড়া উপস্থিত ছিলেন পলাশ ঘোষ, অরূপ চৌধুরী প্রমুখ স্থানীয় নেতৃত্ব। সভা ঘিরে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।