Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে কর্মীসভায় তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী

কর্মীদের মনোবল বাড়াতে বিধানসভা ভোট এর পূর্বে নন্দীগ্রাম এ কর্মিসভায় তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জীর।

আসন্ন 2021 বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরে সমস্ত রাজনৈতিক দলগুলির পাখির চোখ নন্দীগ্রামে। কেননা এখান থেকেই তৃণমূল এর প্র…

 


কর্মীদের মনোবল বাড়াতে বিধানসভা ভোট এর পূর্বে নন্দীগ্রাম এ কর্মিসভায় তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জীর।



আসন্ন 2021 বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরে সমস্ত রাজনৈতিক দলগুলির পাখির চোখ নন্দীগ্রামে। কেননা এখান থেকেই তৃণমূল এর প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী। বিপক্ষে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপি তে যোগদানকারী প্রাক্তন পরিবহন ও সেচ মন্ত্রী শুভেন্দু অধিকারী।বুধবার নন্দীগ্রামে প্রথম কর্মীসভা করলেন মমতা ব্যানার্জী। কর্মীদের উদ্দেশ্যে বললেন আপনারা যদি না চান আমি আগামীকাল নমিনেশন করবো না। আপনারা যদি অনুমতি দেন তাহলেই কাল নমিনেশন করবো।


 আরো বলেন যারা হিন্দু মুসলিম করছেন তাদের জেনে রাখা ভালো আমিও হিন্দু বাড়ির মেয়ে এবং আমার সাথে কার্ড গেম খেলবেন না। এবং কর্মীদের মনোবল বাড়াতে হিন্দু স্তোত্র পাঠ করে শোনান। তৃণমূল সুপ্রিমো নন্দীগ্রাম এ উন্নয়ন এর কথাও শোনান এবং আগামীদিনে হলদিয়া থেকে নন্দীগ্রাম যাতায়াতের সুবিধার স্বার্থে একটি ব্রিজ ও বিশ্ব বিদ্যালয় তৈরির কথা ও বলেন। মমতার কথায় বারবার উঠে আসে তিনি নিজের নাম ভুলে যেতে পারেন কিন্তু নন্দীগ্রাম এর নাম তিনি ভুলতে পারবেন না। 


আসন্ন বিধানসভা নির্বাচনে তিনি যেহেতু নন্দীগ্রাম থেকে নির্বাচন লড়ছেন সেহেতু তিনি এখানে দুটি বাড়ি ভাড়া ও নিয়েছেন বলে জানান এক বছরের জন্যে। এবং বলেন তিনি এখানে 3 মাস অন্তর অন্তর আসবেন পরবর্তী কালে এখানে একটি কুঁড়ে ঘর বানিয়ে থাকার আশ্বাস দেন কর্মীদের উদ্দেশ্যে। কর্মীসভার শেষে তিনি স্থানীয় কয়েকটি মন্দির ও মাজার দর্শন করেন ও পুজো দেন।আজ রাতে নন্দীগ্রামে রাত্রিবাস করবেন। কাল হলদিয়া মহকুমা শাসকের কাছে মনোনয়নপত্র জমা দেবেন।