Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নারী দিবসে ভোট প্রচার শুরু করলেন পাঁশকুড়া পশ্চিমের তৃণমূল প্রার্থী ফিরোজা বিবি।

দেওয়াল লেখনের মাধ্যমে নারী দিবসে ভোট প্রচার শুরু করলেন পাঁশকুড়া পশ্চিমের তৃণমূল প্রার্থী ফিরোজা বিবি।নারী দিবসের দিন মহিলা এবং সমর্থকদের নিয়ে দেওয়াল লিখনের মাধ্যমে পাঁশকুড়া থেকে ভোট প্রচার শুরু করলেন ফিরোজা বিবি। পশ্চিম পাঁ…

 


দেওয়াল লেখনের মাধ্যমে নারী দিবসে ভোট প্রচার শুরু করলেন পাঁশকুড়া পশ্চিমের তৃণমূল প্রার্থী ফিরোজা বিবি।

নারী দিবসের দিন মহিলা এবং সমর্থকদের নিয়ে দেওয়াল লিখনের মাধ্যমে পাঁশকুড়া থেকে ভোট প্রচার শুরু করলেন ফিরোজা বিবি। পশ্চিম পাঁশকুড়ার বিধানসভায় নির্বাচন আগামী ১ এপ্রিল। আজ পাঁশকুড়া ১৩ নম্বর ওয়ার্ড থেকে মহিলাদের নিয়ে দেওয়াল লিখন মাধ্যম দিয়ে ভোট প্রচার শুরু করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী শহীদ মাতা ফিরোজা বিবি।

 তিনি আরো বলেন যে নন্দীগ্রামের ভোটার আমরা। বিজেপি যদি অস্ত্র নিয়ে নন্দীগ্রামে ঢোকে তার ফল পেয়ে যাবে। কারণ এখন বিজেপির অস্ত্র ধরার নন্দীগ্রামে লোক খুব কম রয়েছে। নিজের কেন্দ্রের ভোট প্রচারের জন্য মমতা ব্যানার্জির আগামীকাল নির্বাচনী প্রচারে থাকতে পারেন না বলে জানান ফিরোজা বিবি। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকতে পারলে খুব ভালোই লাগতো। নির্বাচন কমিশন একই দিনে নন্দীগ্রাম এবং পাঁশকুড়া পশ্চিমে ভোট থাকার কারণে পাঁশকুড়া পশ্চিমের তৃণমূলের পদপ্রার্থী ফিরোজা বিবি নন্দীগ্রামে থাকতে পারছেন না। পাঁশকুড়া পশ্চিম বিধানসভা আসনে ভোটে জয়ী হওয়ার ক্ষেত্রে আশাবাদী ফিরোজা বিবি।