Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোলাঘাট ব্লকে উৎসবের মেজাজে টিকাকরণ চলছে স্কুলে স্কুলে।

বাবলু বন্দ্যোপাধ্যায়      পূর্ব মেদিনীপুররাজ্য সরকার স্কুল-কলেজ বিশ্ববিদ্যালয়ের পঠন পাঠন বন্ধ করে দিয়েছে।  স্কুল খোলা, চলছে স্কুলে স্কুলে  টিকা করণ কর্মসূচি। কোলাঘাট ব্লকের ৩২ টি জুনিয়র ও  হাইস্কুলে পর্যায়ক্রমে টিকাকরণ  কর্ম…


বাবলু বন্দ্যোপাধ্যায়      পূর্ব মেদিনীপুর

রাজ্য সরকার স্কুল-কলেজ বিশ্ববিদ্যালয়ের পঠন পাঠন বন্ধ করে দিয়েছে।  স্কুল খোলা, চলছে স্কুলে স্কুলে  টিকা করণ কর্মসূচি। কোলাঘাট ব্লকের ৩২ টি জুনিয়র ও  হাইস্কুলে পর্যায়ক্রমে টিকাকরণ  কর্মসূচি চলছে। বৃহস্পতিবার কোলাঘাট কেটিপিপি হাইস্কুলে নবম থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত কো ভ্যাকসিন  প্রদানের কর্মসূচিতে ছাত্রছাত্রীদের মধ্যে টিকা নেওয়ার ক্ষেত্রে উৎসবের মেজাজ লক্ষ্য করা গেল। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছাত্র-ছাত্রীদের লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

 আজকের এই টিকাকরণ কর্মসূচিতে  কোলাঘাট ব্লক স্বাস্থ্য কেন্দ্র,  বিদ্যালয়ের সেফটি এবং সিকিউরিটি বিভাগ সহযোগিতার হাত বাড়িয়ে দেন। কেটিপিপি হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা  মৌসুমী সেনগুপ্ত বলেন বর্তমানে  অমিক্রণ ঊর্ধ্বমুখী, এ ধরনের টিকাকরণ কর্মসূচি খুবই গুরুত্বপূর্ণ। পঞ্চম থেকে অষ্টম শ্রেণির ছাত্রছাত্রীদের টিকাকরণ হলে স্কুলে পঠন-পাঠন স্বাভাবিক হতো।

 উপস্থিত ছিলেন নোডাল অফিসার গোপাল  সদ্দার, স্কুলের  অতিথি শিক্ষক সুকুমার মাইতি, ঘনশ্যাম বর্মন  সহ স্কুলের উপস্থিত শিক্ষকরা।