Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুরে অনুষ্ঠিত হচ্ছে চারদিনের বসন্ত মেলা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....রঙীন বসন্ত উৎসবের আবহেই মেদিনীপুর শহরের শহীদ প্রদ্যুৎ স্মৃতি সদন প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে "বসন্ত এসে গেছে শীর্ষক" চার দিনের বসন্ত মেলা।   বং মিডিয়া সলিউশনে উদ্যোগে এবং শ্রীদর্শিনী এবং উইকে…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর....রঙীন বসন্ত উৎসবের আবহেই মেদিনীপুর শহরের শহীদ প্রদ্যুৎ স্মৃতি সদন প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে "বসন্ত এসে গেছে শীর্ষক" চার দিনের বসন্ত মেলা।   বং মিডিয়া সলিউশনে উদ্যোগে এবং শ্রীদর্শিনী এবং উইকেয়ার রিসার্চ এস ডি ফাউন্ডেশনের সহযোগিতায় নারী শক্তিকে সম্মান জানিয়ে অনুষ্ঠিত হচ্ছে এই বসন্ত মেলা। প্রতিদিন বেলা ১২ টা থেকে রাত্রি ৯ টা পর্যন্ত অনুষ্ঠিত হচ্ছে এই প্রদর্শনী ও মেলা।এই এক্সিবিশনে থাকছে শাড়ী, কসমেটিকস, জুয়েলারি, পাঞ্জাবী, সানগ্লাস,গৃহস্থলী ও ঘর সাজানোর নানান জিনিসপত্র,হ্যান্ডমেড চকোলেটসহ নানান ধরনের জিনিসপত্র। প্রতিদিন সন্ধ্যায় মেলার সাংস্কৃতিক মঞ্চে অনুষ্ঠিত হচ্ছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। মঙ্গলবার মেলায় অংশগ্রহণকারীদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন 'কৃষ্ণকলি','উমা ' সহ আরোও অন্যান্য সিরিয়ালে অভিনয় করা জনপ্রিয় অভিনেতা ভিভান ঘোষ। নারী শক্তিকে কুর্নিশ জানিয়ে বং মিডিয়া সলিউশন সারা কলকাতা শহর জুড়ে এবং তার আশেপাশের এলাকায় এই ধরণের প্রদর্শনীর আয়োজন করে থাকে।এই প্রথম কলকাতা শহরতলীর গন্ডি পেরিয়ে জেলায়        বহিঃপ্রকাশ করলো তারা।


এই এক্সিবিশন এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুরের বিধায়িকা জুন মালিয়া,পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সহ সভাধিপতি তথা পিংলা বিধানসভার বিধায়ক অজিত মাইতি এবং মেদিনীপুর পুরসভার চেয়ারম্যান সৌমেন খান সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। মেলা শুরুর আগের দিন বিকেলে উদ্যোক্তাদের পক্ষ থেকে একটি রঙিন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।