Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইন্টকন ইস্কপো( INTCON EXPO) কলকাতায় প্রথম B2B মিটের আয়োজন

দেবাঞ্জন দাস, কলকাতা, : INTCON EXPOKOLKATA 2022, আয়োজিত হতে চলছে কলকাতায় । প্রণব চন্দ্র দে দ্বারা প্রতিষ্ঠিত বিগ ডে প্রোডাকশন কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে একটি ৪ দিনের (৮ থেকে ১১ এপ্রিল) প্রদর্শনী যা বিল্ডিং এবং ডিজাইন স…



দেবাঞ্জন দাস, কলকাতা, : INTCON EXPOKOLKATA 2022, আয়োজিত হতে চলছে কলকাতায় । প্রণব চন্দ্র দে দ্বারা প্রতিষ্ঠিত বিগ ডে প্রোডাকশন কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে একটি ৪ দিনের (৮ থেকে ১১ এপ্রিল) প্রদর্শনী যা বিল্ডিং এবং ডিজাইন সেক্টরের জন্য পরিকল্পনা করা হয়েছে। বিগ ডে প্রোডাকশন দ্বারা আয়োজিত INTCON EXPO KOLKATA 2022- ঘোষণা করার জন্য একটি প্রেস কনফারেন্সের মাধ্যমে ঘোষণা করা হয়। নির্মাতা, পাইকারী বিক্রেতা, পরিবেশক, ডিলার, সমাধান প্রদানকারী এবং শেষ ব্যবহারকারীদের মধ্যে সামঞ্জস্য করার জন্য কলকাতা বিশেষ করে প্রথম B2B মিট করা হচ্ছে । বিশেষত পুরুষ শাসিত প্লাম্বিং শিল্পে আরও বেশি করে নারীদের যোগদানে উৎসাহিত করা এর মূল লক্ষ্য । উপস্থিত ছিলেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিসেস রিচা শর্মা, বিশেষ অতিথি হিসাবে ছিলেন দুলাল মুখার্জি; উপদেষ্টা কোর কমিটির সদস্য অধ্যাপক ড. চরণজিৎ সিং শাহ; স্থপতি এবং GLITZ ম্যাগাজিনের সাব এডিটর এবং INTCON EXPO এর প্রধান উপদেষ্টা, সমীরণ বণিক; অন্যান্য উপদেষ্টা কোর কমিটির সদস্যরা । 


অনুষ্ঠানে বিশেষ অতিথি দুলাল মুখার্জি বলেন, "এই ধরনের প্রদর্শনীর খুব প্রয়োজন এবং তারা বিল্ডিং এবং ডিজাইনিং শিল্পকে ব্যাপকভাবে সাহায্য করবে৷ এটি এই সেক্টর সম্পর্কিত উপলব্ধ নতুন প্রযুক্তি সম্পর্কে সচেতনতাও দেয়৷ 


সাংবাদিকদের উদ্দেশে প্রধান উপদেষ্টা সমীরণ বণিক বলেন, আমরা আশা করছি অনেক বেশি মানুষ এখানে আসবেন, আপাতত ৭০ টির ওপর স্টল ইতিমধ্যেই নথিভূক্ত হয়েছে, আরো স্টল বাড়তে পারে এমনই আশা করছি। 

ভবিষ্যতে এই ধরনের কর্মসূচিতে অংশগ্রহণের জন্য উৎসাহিত করা হচ্ছে।  

উল্লেখ্য ১৯৯৯ সাল থেকে, বিগ ডে প্রোডাকশন সমগ্র ভারত জুড়ে বিভিন্ন ট্রেড এক্সপো, সেমিনারের সাথে যুক্ত । শিলিগুড়ি, গুয়াহাটি এবং শিলং সাফল্যের সাথে এক্সপোর পর এখন, কোলকাতা -এ INTCON EXPO।