Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বেঙ্গাই এর উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটর সহযোগীতায় অনুষ্ঠীত বসন্ত উৎসব

পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকের অন্তর্গত শহর থেকে বেশ দুরে অবস্থিত কংসাবতী নদীর তীরবর্তী গ্রাম বেঙ্গাই এর উদ্যোগী সংঘের আয়োজনে ও মেদিনীপুর শহরের সামাজিক সংগঠন প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটর সহযোগীতায় এই বছর প্রথম অনুষ্ঠী…

 


পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকের অন্তর্গত শহর থেকে বেশ দুরে অবস্থিত কংসাবতী নদীর তীরবর্তী গ্রাম বেঙ্গাই এর উদ্যোগী সংঘের আয়োজনে ও মেদিনীপুর শহরের সামাজিক সংগঠন প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটর সহযোগীতায় এই বছর প্রথম অনুষ্ঠীত হয়েগেল বসন্ত উৎসব। অনুস্ঠানটি বিশিষ্ট সঙ্গীত শিল্পী দীপেশ দের সঙ্গীতের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হয় সৃজনী কলা কেন্দ্রের ও গ্রামীণ মেয়েদের নৃত্য,বাচিক শিল্পী রত্না দে ও শিক্ষক সুনীল কুমার মন্ডল ও গ্রামীণ ছেলে মেয়েদের আবৃতি ও সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে সমাপ্ত হয়। 

এই অনুস্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবী গোপাল সাহা মহাশয়, সমাজ সেবী গোনি ইসমাইল মল্লিক, ও আশিস বাগ মহাশয়, নৃত্য শিল্পী সর্বাণী সাহু এছাড়াও উপস্থিত ছিলেন মেদিনীপুর শহরের বিশিষ্ট ব্যাবসায়ী বাপী পাল মহাশয়, মেদিনীপুর শহরের স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন সংকল্প ফাউন্ডেশনের পক্ষথেকে উপস্থিত ছিলেন বাচিক শিল্পী নরোত্তম দে, স্থানীয় পঞ্চায়েত সদস্য ঝর্না ঘোষ ।

প্রচেষ্টা ফাউন্ডেশনের সভাপতি সৌমেন সাহু সদস্য সৌমেন দত্ত সমাজ সেবী শুভনীল সাহু উদ্যোগী সংঘের সম্পাদক দেবাশীষ ভূঞ্যা সদস্য প্রদীপ প্রামাণিক , খোকন ভুঁইঞা, দিলীপ ঘোষ, তিমির পড়িয়া প্রমুখ অনুস্ঠান টি সঞ্চালনা করেন মেদিনীপুরের বিশিষ্ট সমাজসেবী তথা উদ্যোগী সংঘের সভাপতি রাহুল কোলে। এই অনুষ্ঠাণের ফলে বেঙ্গাই গ্রাম সহ পার্শ্ববর্তী গ্রামের বাসিন্দাদের মধ্যে উৎসবের আমেজ।