Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের একদিনের জাতীয় সেমিনার*

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের গবেষক সমিতি (ভুরসা) আয়োজিত একদিনের জাতীয় সেমিনার হল বুধবার। বিশ্ববিদ্যালয়ের রাধাকৃষ্ণন হলে এই সেমিনার হয়। "গবেষণা পত্র লেখার নিগূঢ়তা-এম.এল.এ.৭" শীর্ষক এই সে…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের গবেষক সমিতি (ভুরসা) আয়োজিত একদিনের জাতীয় সেমিনার হল বুধবার। বিশ্ববিদ্যালয়ের রাধাকৃষ্ণন হলে এই সেমিনার হয়। "গবেষণা পত্র লেখার নিগূঢ়তা-এম.এল.এ.৭" শীর্ষক এই সেমিনারের প্রধান বক্তা ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপিকা জলি দাস। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা ও বাণিজ্য বিভাগের ডিন অধ্যাপক তপন কুমার দে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান বিভাগের ডিন অধ্যাপক সত্যজিৎ সাহা, একাউন্টস অফিসার অসীমাভ প্রহরাজ । এছাড়াও সমিতির সম্পাদক গৌতম বর্মন, সভাপতি সূর্যকান্ত দে, সেমিনারের আহ্বায়ক রাকিবুল হাসান, কৌশিক দাস সহ সমিতির অন্যান্য সমস্যরা উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের নিবন্ধক ড. জয়ন্ত কিশোর নন্দী ও ডেপুটি নিবন্ধক ড. অমল কুমার ভূঁইয়া শুভেচ্ছা বার্তা পাঠান।


সত্তর জন গবেষক ছাত্রছাত্রী এদিনের সেমিনারে অংশগ্রহণ করেন। সমস্ত অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন করতে বিশেষ সহযোগিতার জন্য সভাপতি সূর্যকান্ত দে উপাচার্য শিবাজীপ্রতিম বসু সহ সংশ্লিষ্ট অধিকারিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।সেমিনারটি সঞ্চালনা করেন সুজাতা ভৌমিক গাঙ্গুলি।