Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া জগতের প্রতিভাদের প্রদান করা হলো 'জেআইএস মহাসম্মান'

দেবাঞ্জন দাস, কলকাতা, ১৪ মে : জেআইএস গ্রুপের অধীনের বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষা, সংস্কৃতি এবং ক্রীড়া ক্ষেত্রের ব্যতিক্রমী প্রতিভাদের পুরস্কৃত করার একটি প্রয়াস হল 'জেইআইএস মহাসম্মান'। এবছরের অনুষ্ঠানটি শনিবার সায়েন্স সি…



দেবাঞ্জন দাস, কলকাতা, ১৪ মে : জেআইএস গ্রুপের অধীনের বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষা, সংস্কৃতি এবং ক্রীড়া ক্ষেত্রের ব্যতিক্রমী প্রতিভাদের পুরস্কৃত করার একটি প্রয়াস হল 'জেইআইএস মহাসম্মান'। এবছরের অনুষ্ঠানটি শনিবার সায়েন্স সিটির অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছিল যেখানে জেআইএস গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত সর্দার যোধ সিং-এর স্মরণে একটি ডাকটিকিটও প্রকাশ করা হয়েছে। এবছরের পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট ব্যক্তিরা হলেন বন্ধন ব্যাঙ্কের এমডি ও সিইও চন্দ্র শেখর ঘোষ, প্রখ্যাত ফুটবলার সুব্রত ভট্টাচার্য, ভারতীয় ধ্রুপদী তবলা বাদক বিক্রম ঘোষ, চেন্নাই অ্যাপোলো হাসপাতালের স্নায়ুবিজ্ঞানী ডাঃ সিদ্ধার্থ ঘোষ এবং বিজ্ঞানী ডাঃ পার্থ প্রতীম। 


এদিন প্রয়াত সর্দার যোধ সিং-এর স্মরণে ডাকটিকিট প্রকাশ করার পাশাপাশি জেআইএস গ্রুপ-এর কলেজের অধ্যক্ষদের ও স্টাফ সদস্যদের পুরস্কার বিতরণ, ছাত্রদের জন্য অ্যাকাডেমিক পুরস্কার বিতরণ এবং জেআইএস আইডিয়া-ও-মিটার-এর মাধ্যমে নির্বাচিত শিক্ষার্থীদেরও জেআইএস স্পিরিট অ্যাওয়ার্ড-এ পুরস্কৃত করা হয়েছিল। দিনের শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল যেখানে অংশ নিয়েছিলেন কমলিকা চ্যাটার্জি ও রানা সরকার সহ টলিউডের বিভিন্ন নামী শিল্পীরা।"


জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তরণজিৎ সিং জানিয়েছেন, "সারাবছর আমাদের শিক্ষক, কলেজের অন্যান্য কর্মচারী এবং শিক্ষার্থীরা কঠোর প্রয়াসের মাধ্যমে যে কৃতিত্ব অর্জন করেন তাঁদের সকলকে আরও অনুপ্রেরণার যোগান দিতেই আমাদের এই জেআইএস সম্মানের আয়োজন। আমি প্রত্যেক সম্মান প্রাপককে অভিনন্দন জানাচ্ছি।"