Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রযোজকরা তাদের সিনেমার প্রোমো লঞ্চ করতে মেট্রোকে পছন্দ করেছেন

দেবাঞ্জন দাস ১৩ জুন ; কলকাতা: একটি অতি সাম্প্রতিক উদ্যোগে, মেট্রো রেলওয়ে ফিল্ম প্রযোজক, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাঙ্কিং এবং আর্থিক প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য পরিষেবা প্রদানকারীদের জন্য তাদের আসন্ন চলচ্চিত্র, উদ্যোগ, …

 




দেবাঞ্জন দাস ১৩ জুন ; কলকাতা: 

একটি অতি সাম্প্রতিক উদ্যোগে, মেট্রো রেলওয়ে ফিল্ম প্রযোজক, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাঙ্কিং এবং আর্থিক প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য পরিষেবা প্রদানকারীদের জন্য তাদের আসন্ন চলচ্চিত্র, উদ্যোগ, পণ্য, কোর্স এবং বাণিজ্যিক সময়গুলিতে তাদের প্রচার করার জন্য মেট্রো কে ব্যবহার করতে পারেন । চলচ্চিত্র প্রযোজকরা তাদের চলচ্চিত্রের প্রচারের জন্য মেট্রো প্রাঙ্গণ ব্যবহার করার আগ্রহ দেখাচ্ছেন। 


OTT সিরিজের প্রযোজকরা ইতিমধ্যেই তাদের আসন্ন সিনেমার প্রোমো চালু করতে মেট্রো প্রাঙ্গণ ব্যবহার করা শুরু করেছে।

11 জুন তারিখে মহানায়ক উত্তম কুমার স্টেশনে একটি বিখ্যাত প্রোডাকশন হাউস দ্বারা একটি আসন্ন সিরিজ 'এনক্রিপ্টেড'-এর এমনই একটি প্রচারের আয়োজন করা হয়েছিল। এই সিরিজের প্রধান অভিনেতারা স্টেশনে উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠান চলাকালীন যাত্রীদের সাথে আলাপচারিতা করেছিলেন। 


জনসাধারণের একটি বৃহৎ অংশের কাছে সহজে পৌঁছানোর সম্ভাবনা দেখে, আরও বেশি সংখ্যক প্রযোজক বিভিন্ন স্টেশনে এই জাতীয় প্রচারগুলি সংগঠিত করার জন্য সারিবদ্ধ হচ্ছেন। 


উল্লেখ্য যে মেট্রো রেলওয়ের ট্রাফিক বিভাগ কর্তৃক গৃহীত এই নতুন উদ্যোগে, তারা সমস্ত ( দমদম বাদে) উত্তর-দক্ষিণ এবং পূর্ব-পশ্চিম মেট্রো স্টেশনগুলিতে তাদের কিয়স্ক (20 বর্গফুট এলাকা) স্থাপনের অনুমতি পাবে স্টেশন চত্বরের ফাঁকা জায়গায় । এই কিয়স্কগুলি একটি দিন/সপ্তাহ/মাসের ভিত্তিতে নামমাত্র খরচে করা যেতে পারে।