Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেট্রো রেলওয়ে 76তম স্বাধীনতা দিবস পালন

দেবাঞ্জন দাস: ১৫ আগস্ট: মেট্রো রেলওয়ে আজ 76 তম স্বাধীনতা দিবস উদযাপন করেছে৷ এইচএন জয়সওয়াল, অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার , মেট্রো রেলওয়ে মেট্রো রেল ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং মেট্রো RPF-এর প্যারেড পরিদর্শন করেন। রেলও…



 দেবাঞ্জন দাস: ১৫ আগস্ট: মেট্রো রেলওয়ে আজ 76 তম স্বাধীনতা দিবস উদযাপন করেছে৷ এইচএন জয়সওয়াল, অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার , মেট্রো রেলওয়ে মেট্রো রেল ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং মেট্রো RPF-এর প্যারেড পরিদর্শন করেন।

 রেলওয়ের স্টাফ, তাদের পরিবার এবং সাংবাদিকদের উদ্দেশ্যে ভাষণে বিভিন্ন ক্ষেত্রে মেট্রো রেলের অর্জনের কথা বলেন। তিনি আরও জানিয়েছেন যে ইস্ট-ওয়েস্ট মেট্রো 2023 সালে শিয়ালদহ থেকে হাওড়া ময়দান পর্যন্ত সম্প্রসারিত হবে। শহরের অন্যান্য মেট্রো প্রকল্পগুলির কাজগুলি মসৃণভাবে এগিয়ে চলেছে। মেট্রো রেলওয়ে তার যাত্রীদের জন্য একটি মসৃণ এবং ঝঞ্ঝাটমুক্ত যাত্রা প্রদানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।


 মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষ সম্পদের রক্ষণাবেক্ষণ নিশ্চিত করতে এবং নিরাপত্তা, যাত্রীদের সুবিধা এবং নির্ভরযোগ্যতার মান উন্নত করতে কঠোর পরিশ্রম করছে। 'হর ঘর তিরাঙ্গা' অভিযানকে সফল করতে বিভিন্ন মেট্রো স্টেশনে যাত্রীদের মধ্যে জাতীয় পতাকাও বিতরণ করা হয়েছে।