Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিঘায় আন্দোলনকারিদের সরিয়ে দেওয়ার চেষ্টা পুলিশের, পুলিশ আন্দোলনকারীদের হটিয়ে বাস চলাচল স্বাভাবিক করার চেষ্টা, আটক চারজন

দিঘাঃ পরিবহণ মন্ত্রীর আশ্বাসের পরও দিঘা ডিপোয় আন্দোলন চালিয়ে যাচ্ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণের আইএনটিটিইউসির সমর্থকরা।মঙ্গলবার দুপুর পর্যন্ত সংস্থার দিঘা ডিপো থেকে কোন বাস চলাচল করছিলনা। অবশেষে পুলিশের চেষ্টায় আন্দোলনকারীদে…



দিঘাঃ পরিবহণ মন্ত্রীর আশ্বাসের পরও দিঘা ডিপোয় আন্দোলন চালিয়ে যাচ্ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণের আইএনটিটিইউসির সমর্থকরা।

মঙ্গলবার দুপুর পর্যন্ত সংস্থার দিঘা ডিপো থেকে কোন বাস চলাচল করছিলনা। অবশেষে পুলিশের চেষ্টায় আন্দোলনকারীদের সরিয়ে শুরু হল বাস চলাচল।

গত ১৮ সেপ্টেম্বর থেকে এই সরকারি পরিবহণ সংস্থার অস্থায়ী শ্রমিকদের আন্দোলনের জেরে দিঘা ডিপো থেকে সমস্ত রুটে বাস চলাচল বন্ধ ছিল।  আন্দোলনকারী অস্থায়ী শ্রমিকদের দাবি ২৬ দিন কাজ ও সবেতন ছুটির বিষয়ে পরিবহণ দপ্তর থেকে লিখিত নির্দেশ না পাওয়া পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন । পরিবহণ দপ্তরের লিখিত নির্দেশ পেলেই তাঁরা কাজে যোগ দেবেন বলে জানিয়েছিলেন। 

এ নিয়ে মঙ্গলবার আন্দোলনকারীদের নিয়ে আলোচনায় বসে পুলিশ।কিন্তু তাতেও সমাধান সূত্র না মেলায়, পুলিশ গিয়ে আন্দোলনকারীদের অবস্থান ছত্রভঙ্গ করে দেয়। তারপর শুরু হয় বাস চলাচল। পুলিশ অবস্থান মঞ্চ সরিয়ে দেয় ডিপো থেকে এবং ৪জন শ্রমিক কে আটক করেছে এই ঘটনায়।