Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্প্রে মেশিনে লুকিয়ে সোনা পাচারের চেষ্টা; বিএসএফ ২.২১৬ কেজি সোনার বিস্কুট আটক করেছে

দেবাঞ্জন দাস; ৮ সেপ্টেম্বর: চোরাকারবারীরা প্রতিদিন নতুন নতুন উপায়ে চোরাচালানের কথা ভাবে। কিন্তু সীমান্ত রক্ষী বাহিনীর সতর্ক জওয়ানেরা চোরাকারবারিদের চেয়ে সব সময়ই একধাপ এগিয়ে থাকে। এমনই একটি ঘটনায়, ৭ সেপ্টেম্বর সীমান্তবর…


দেবাঞ্জন দাস; ৮ সেপ্টেম্বর: চোরাকারবারীরা প্রতিদিন নতুন নতুন উপায়ে চোরাচালানের কথা ভাবে। কিন্তু সীমান্ত রক্ষী বাহিনীর সতর্ক জওয়ানেরা চোরাকারবারিদের চেয়ে সব সময়ই একধাপ এগিয়ে থাকে। এমনই একটি ঘটনায়, ৭ সেপ্টেম্বর সীমান্তবর্তী এলাকায় মোতায়েন করা ৬৮তম বাহিনীর সীমা চৌকি মামাভাগিনার জওয়ানেরা সঠিক সূচনার ভিত্তিতে একটি বিশেষ অভিযান শুরু করে। এই অভিযানের মাধ্যমে স্প্রে মেশিনের মধ্যে লুকিয়ে পাচার করা সোনার ১৯টি বিস্কুট উদ্ধার করা হয়েছে। এই সোনার বিস্কুটগুলি স্প্রে মেশিনে লুকিয়ে এক বাংলাদেশি চোরাচালানকারী এনেছিল ,সে সতর্ক বিএসএফ জওয়ানদের দেখে মেশিনটি ফেলে বাংলাদেশে পালিয়ে যায়। আটককৃত বিস্কুটের মোট ওজন ২.২১৬ কেজি, যাহার বাজার মূল্য ১,১৪,০২,৫০৩ টাকা ।


 আটককৃত সোনার বিস্কুটগুলো বাগদা শুল্ক দপ্তরে হস্তান্তর করা হয়েছে।


   যোগেন্দ্র অগ্রবাল, কমান্ডিং অফিসার,৬৮ বাহিনী, বলেছেন যে দিন প্রতিদিন চোরাকারবারীরা ভারত-বাংলাদেশ সীমান্তে নিত্য নতুন উপায়ে পাচারের চেষ্টা করে, কিন্তু আমাদের জওয়ানদের সতর্কতার কারণে তাহাদের পরিকল্পনা সফল হয় না। তিনি আরও বলেছেন যে, আন্তঃসীমান্ত অপরাধ প্রতিরোধে আমরা দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ।