Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অবিভক্ত পাঞ্জাবের স্বাদ গ্রহণ করবে কলকাতা

দেবাঞ্জন দাস, কলকাতা, ২১ সেপ্টেম্বর : পাঞ্জাবিয়াত রেস্তোরাঁটি ২১ সেপ্টেম্বর বুধবার, অবিভক্ত পাঞ্জাবের অতুলনীয় বৈচিত্র্যের সাথে কলকাতায় প্রথমবারের মতো তার আত্মপ্রকাশ করল । প্রখ্যাত বাঙালি টেলিভিশন অভিনেতা, তিয়াশা রায় এবং র…


দেবাঞ্জন দাস, কলকাতা, ২১ সেপ্টেম্বর : পাঞ্জাবিয়াত রেস্তোরাঁটি ২১ সেপ্টেম্বর বুধবার, অবিভক্ত পাঞ্জাবের অতুলনীয় বৈচিত্র্যের সাথে কলকাতায় প্রথমবারের মতো তার আত্মপ্রকাশ করল । প্রখ্যাত বাঙালি টেলিভিশন অভিনেতা, তিয়াশা রায় এবং রাজীব বোস এবং ভারতীয় ক্রিকেটার সম্বরন ব্যানার্জী এবং ভারতীয় রাইফেল শুটার জয়দীপ কর্মকারের সাথে গ্র্যান্ড লঞ্চটি উপস্থিত ছিলেন।


 রেস্তোরাঁর থিমটি অবিভক্ত পাঞ্জাবের প্রাচীন রেসিপি থেকে মুখের জলের খাবারের চারপাশে ঘোরে, যার মধ্যে রয়েছে লাহোরি চাপলি কাবাব থেকে রয়্যাল মতি বিরিয়ানি এবং আরও অনেক কিছু, সবই একটি শালীন বাজেটের অধীনে। রেস্তোরাঁটির এক ছাদের নিচে 100 প্যাক্সের বিশাল বসার ক্ষমতা রয়েছে। স্থানটির সাজসজ্জা পাঞ্জাবের একটি সারাংশ বহন করে, যা প্রাক-স্বাধীন যুগের এবং এর সাথে সম্পর্কিত সামান্য বিবরণ। খাদ্যরসিকরা ৩৫/১ আর বি সি রোড, দমদমে গিয়ে এই রেস্টুরেন্টের বিভিন্ন খাবারের স্বাদ নিতে পারবেন।



 এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, পাঞ্জাবিয়াতের প্রতিষ্ঠাতা জয়িতা দাস বলেন, “বাংলা সবসময় খোলা হাতে সব ধরনের খাবারকে স্বাগত জানিয়েছে, তাই ঠিক এটাই আমাকে এই ধরনের কিছুতে উদ্যোগী হতে উৎসাহিত করেছে। আমি নিশ্চিত যে লোকেরা আমাদের খাবার পছন্দ করবে এবং এটিকে একেবারে পকেট বান্ধব বলে মনে করবে।"