Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোল্টাস এর বিশেষ ‘শুভ পুজো ও নবরাত্রি মহোৎসব’ অফার সহ নবরাত্রি উদযাপনে আরও ঝকঝকে যোগ করেছে

দেবাঞ্জন দাস,২৭ সেপ্টেম্বর: ভোল্টাস লিমিটেড দুর্গা পুজো উৎসবের জন্য পশ্চিমবঙ্গের উপর বিশেষ ফোকাস রেখে তার প্যান ইন্ডিয়া গ্রাহকদের জন্য তার বিশেষ শুভ পুজো এবং নবরাত্রি মহোৎসব অফার ঘোষণা করেছে। দুর্গা পুজো এবং নবরাত্রির শুভ উ…


 দেবাঞ্জন দাস,২৭ সেপ্টেম্বর: ভোল্টাস লিমিটেড দুর্গা পুজো উৎসবের জন্য পশ্চিমবঙ্গের উপর বিশেষ ফোকাস রেখে তার প্যান ইন্ডিয়া গ্রাহকদের জন্য তার বিশেষ শুভ পুজো এবং নবরাত্রি মহোৎসব অফার ঘোষণা করেছে। দুর্গা পুজো এবং নবরাত্রির শুভ উপলক্ষ্যে, ভোল্টাস এবং ভোল্টাস বেকো আমাদের গ্রাহকদের জন্য কেনার প্রক্রিয়াটিকে আরও ফলপ্রসূ করতে ক্যাশব্যাক এবং বর্ধিত ওয়ারেন্টি সহ একাধিক অফার দিচ্ছে।


 Voltas এবং Voltas Beko-এর বিভিন্ন পণ্যের পরিসরে অ্যাক্সেস বাড়ানোর জন্য, কোম্পানি একাধিক ফিনান্স অফার চালু করেছে যার মধ্যে রয়েছে নির্বাচিত ডেবিট ও ক্রেডিট কার্ডগুলিতে 15% পর্যন্ত ক্যাশব্যাক এবং বিভিন্ন সহজ EMI বিকল্প। এছাড়াও, ভোল্টাস এবং ভোল্টাস বেকো হোম আপগ্রেডেশনের জন্য কেনাকাটাকে উত্সাহিত করার জন্য নির্বাচিত পণ্যগুলিতে পাঁচ বছরের ব্যাপক ওয়ারেন্টি এবং লাইফটাইম ইনভার্টার কম্প্রেসার ওয়ারেন্টি অফার করছে। অফারটি 26 সেপ্টেম্বর'2022 থেকে শুরু হয়েছে এবং এই অফারগুলি শুধুমাত্র খুচরা গ্রাহকদের জন্য উপলব্ধ।


 এই অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে, ভোল্টাস লিমিটেডের এমডি এবং সিইও প্রদীপ বকশি বলেন, “আমরা গত কয়েক বছরে উৎসবের সময় শীতল পণ্য এবং গৃহস্থালির যন্ত্রপাতি ক্রয়ের ক্ষেত্রে ধারাবাহিক বৃদ্ধি দেখেছি। আমাদের বিস্তীর্ণ বন্টন নাগালের কারণে এবং চ্যানেল সম্প্রসারণ উদ্যোগের সাথে যুক্ত আমাদের কেন্দ্রীভূত বিপণন প্রচেষ্টার কারণে আমরা সকল পপ স্ট্র্যাটা জুড়ে, টায়ার 1 থেকে টায়ার 4 শহর থেকে বৃদ্ধি দেখতে পাচ্ছি। একচেটিয়া ব্র্যান্ড শপগুলির মাধ্যমে অ্যাক্সেস এবং আমাদের মালিকানাধীন প্ল্যাটফর্ম এবং ই-কমার্স স্টোরগুলিতে পণ্যগুলির অনলাইন প্রাপ্যতা গ্রাহকদের জন্য সহজে অ্যাক্সেসও চালাবে। উপরন্তু, উন্নত বৈশিষ্ট্যযুক্ত পণ্যগুলির সাথে হোম আপগ্রেডেশনের দিকে তাকিয়ে গ্রাহকদের সাথে ক্রমবর্ধমান প্রতিস্থাপনের প্রয়োজন রয়েছে। আমাদের আকর্ষণীয় উত্সব অফারগুলি, এই সপ্তাহে চালু হচ্ছে, আমাদের এই উত্সব মরসুমের সুযোগটি কার্যকরভাবে ব্যবহার করতে সহায়তা করবে"


 ভোল্টাস ওনামের সাথে উত্সব উদযাপন শুরু করেছে এবং গণেশ চতুর্থী, দুর্গাপূজা এবং নবরাত্রি উপলক্ষে একচেটিয়া উত্সব মরসুমের অফার রয়েছে এবং শীঘ্রই দীপাবলির জন্য উত্তেজনাপূর্ণ অফারগুলি চালু করবে৷ এই অফারগুলি গ্রাহকদের জন্য ক্রয়কে আরও ফলপ্রসূ এবং নিরবচ্ছিন্ন করে তুলবে এবং তাদের বেছে নেওয়ার জন্য বিভিন্ন ধরণের দুর্দান্ত অফারও দেবে৷