Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Vi আগমনি ; কলকাতার আইকনিক বার্ষিক মহালয়া এক্সট্রাভাগানজা

দেবাঞ্জন দাস, ২১ সেপ্টেম্বর: বাংলার সবচেয়ে বড় উৎসবের চেতনা ক্যাপচার করতে এবং আনুষ্ঠানিকভাবে দূর্গোৎসব 2022-এর সূচনা করতে, টেলিকম ব্র্যান্ড, Vi 'Vi Aagomoni' হোস্ট করবে, যা কলকাতার অন্যতম আইকনিক এবং অত্যন্ত প্রত্যাশিত…


দেবাঞ্জন দাস, ২১ সেপ্টেম্বর: বাংলার সবচেয়ে বড় উৎসবের চেতনা ক্যাপচার করতে এবং আনুষ্ঠানিকভাবে দূর্গোৎসব 2022-এর সূচনা করতে, টেলিকম ব্র্যান্ড, Vi 'Vi Aagomoni' হোস্ট করবে, যা কলকাতার অন্যতম আইকনিক এবং অত্যন্ত প্রত্যাশিত বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। ভি আগমনি বাংলার প্রিয় মা দুর্গাকে স্বাগত জানাতে একত্রিত করবে জমকালো মিউজিক্যাল এক্সট্রাভাঞ্জা।

  প্রাক-দুর্গোৎসব অনুষ্ঠানটি শনিবার, 24 সেপ্টেম্বর কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে সন্ধ্যা 7 টা থেকে অনুষ্ঠিত হবে। সন্ধ্যার হাইলাইটগুলির মধ্যে ভারতের কিছু প্রতিভাবান শিল্পী এবং বলিউড এবং টলিউডের সঙ্গীতজ্ঞ যেমন জাভেদ আলী, ওস্তাদ তৌফিক কুরেশি, শ্রাবন্তী চ্যাটার্জি, লোপামুদ্রা মিত্র এবং ডক্টর প্রকাশ সোন্টাক্কের আত্মা উত্থানকারী পারফরম্যান্স অন্তর্ভুক্ত থাকবে।

 ভারত জুড়ে বাঙালিদের মহালয়ার শুভেচ্ছা জানিয়ে সুকান্ত দাস, ক্লাস্টার বিজনেস হেড- ইস্ট, ভোডাফোন আইডিয়া বলেছেন, “ভি আগমনি, কলকাতার স্বাক্ষরিত দুর্গোৎসব অনুষ্ঠান নিয়ে আসতে পেরে আনন্দিত। এই অনুষ্ঠানটি গর্বের বিষয় কারণ এটি বাংলার আত্মার সাথে যুক্ত। এই বছরের ভি আগমনিতে পারফরম্যান্সের উচ্চতা মা দুর্গার কাছে সবচেয়ে উপযুক্ত স্বাগত। আমি সমস্ত সঙ্গীতপ্রেমীদের জন্য তাদের অনেক প্রিয় ভি আগমনি উপভোগ করার জন্য অপেক্ষা করছি।

 কলকাতার ভিআই গ্রাহকরা ইভেন্ট সম্পর্কে আরও জানতে কাছাকাছি ভিআই স্টোরগুলিতে যেতে পারেন। এছাড়াও, Vi ​​গ্রাহকরা Vi অ্যাপে বিশ্বের যেকোন স্থান থেকে Vi Aagomoni ইভেন্ট লাইভ উপভোগ করতে পারবেন। পশ্চিমবঙ্গের বিশিষ্ট শহরে পূজা প্যান্ডেলগুলিতে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করার জন্য Vi বিশেষ ব্যবস্থাও করেছে।