Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিলদা কলেজের এন এস এস এর উদ্যোগে ডেঙ্গু সচেতনতা শিবির ও মশারি বিতরণ

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম : শনিবার শিলদা চন্দ্রশেখর কলেজের জাতীয় সেবা প্রকল্পের উদ্যোগে সেবামূলক কাজের মধ্যে দিয়ে জাতীয় সেবা প্রকল্পের প্রতিষ্ঠা দিবস পালন করা হলো । জাতীয় সেবা প্রকল্পের প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষ্যে এদিন ড…

 


নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম : শনিবার শিলদা চন্দ্রশেখর কলেজের জাতীয় সেবা প্রকল্পের উদ্যোগে সেবামূলক কাজের মধ্যে দিয়ে জাতীয় সেবা প্রকল্পের প্রতিষ্ঠা দিবস পালন করা হলো । জাতীয় সেবা প্রকল্পের প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষ্যে এদিন ডেঙ্গু বিষয়ে একটি সচেতনতা শিবির অনুষ্ঠিত হয়।


এদিনের এই আলোচনা সভার উদ্বোধন করেন অধ্যাপক ড. নির্মল কুমার মণ্ডল। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন ঝাড়গ্রাম জেলার ডিএমও-এর আধিকারিক দেবব্রত সৌম।সমগ্র অনুষ্ঠানটি তত্ত্বাবধান করেন প্রোগ্রাম অফিসার ড. সুশান্ত দে ।



এছাড়া এদিন জাতীয় সেবা প্রকল্প এর উদ্যোগে কলেজের পার্শ্ববর্তী মাটিহানা ও শিমুলডাঙ্গা গ্রামের সাধারণ গ্রামবাসীদের মধ্যে মশারি বিতরণ করা হয়।গ্ৰামবাসী ছিল ৩১ জন । N.S.S সেচ্ছাসেবক উপস্থিত ছিল ১৭২ জন। মশারি বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রোগ্রাম অফিসার অধ্যাপক ড. সুশান্ত দে এবং জাতীয় সেবা প্রকল্প স্বেচ্ছাসেবক ও সাধারণ গ্রামবাসীবৃন্দ।