Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভগৎ সিং ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর : মেদিনীপুরের ভগৎ সিং ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার সন্ধ্যায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো শহীদ-ই-আজম ভগৎ সিং- জন্ম দিবস এবং ফাউন্ডেশনের সদস্য প্রয়াত উত্তম গোপের স্মৃতি চারণ সভা। এই উপলক্ষ্যে বৃহস্পতিবার …


নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর : মেদিনীপুরের ভগৎ সিং ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার সন্ধ্যায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো শহীদ-ই-আজম ভগৎ সিং- জন্ম দিবস এবং ফাউন্ডেশনের সদস্য প্রয়াত উত্তম গোপের স্মৃতি চারণ সভা। এই উপলক্ষ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় মেদিনীপুর শহরের পঞ্চুর চকে রবীন্দ্র মুর্তির পাদদেশে আয়োজিত এক অনুষ্ঠানে ভগৎ সিং-এর প্রতিকৃতিতে এবং উত্তম গোপের প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও ফাউন্ডেশনের সদস্যরা।

অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানিয়ে ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক সমাজকর্মী কুন্দন গোপ। ভগৎ সিং জীবনী,আদর্শ ও ভারতের স্বাধীনতা আন্দোলনে তাঁর ভূমিকা এবং একজন সংগঠক,সমাজকর্মী হিসেবে উত্তম গোপের ভূমিকা নিয়ে বক্তব্য রাখেন উপস্থিত অতিথিবৃন্দ ও সংগঠনের সদস্যরা।

এদিনের কর্মসূচিতে মেদিনীপুর এবং মেদিনীপুরের আশপাশে এলাকার তিন শতাধিক দুঃস্থ শিশু-কিশোর এবং নারী-পুরুষের হাতে শারদীয়ার উপহার হিসেবে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। কর্মসূচিত উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার চেয়ারম্যান সৌমেন খান, বিশিষ্ট সমাজসেবী কীর্তি দে বক্সী, অধ্যাপক ড.বিশ্বজিৎ সেন,কাউন্সিলর সৃজিতা দে বক্সী ,বিশিষ্ট সমাজসেবী গনেশ চন্দ্র মাইতি, সমাজসেবী প্রসেনজিৎ সাহা, সমাজসেবী শান্তনু চক্রবর্তী, সমাজসেবী তপন সাহা, সমাজসেবী পবন গোপ,আশিষ গোপ প্রমুখ। উপস্থিত ছিলেন উত্তম গোপের কিশোর পুত্র অঙ্কূশ গোপ সহ অন্যান্য পরিজনেরা।

সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন কুন্দন গোপ, বরুণ আগরওয়াল, পাপিয়া চৌধুরী,ড.সুশান্ত দে, পিনাকী পাল, সুদীপ কুমার খাঁড়া, প্রদীপ সিংহ মহাপাত্র, সোমনাথ মহাপাত্র,অক্ষয় গোপ, সুব্রত চক্রবর্তী সহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা। এদিনের অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট লোক সঙ্গীত শিল্পী দীপঙ্কর শীট, আবৃত্তি পরিবেশন করেন বিশিষ্ট বাচিক শিল্পী অর্ণব বেরা। চেয়ারম্যান সৌমেন খানসহ উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দ ফাউন্ডেশনের কাজের ভূয়সী প্রশংসা করেন।