Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Vi অ্যাপে আপনার নিজস্ব প্লেলিস্ট তৈরি করুন এবং একটি আইপ্যাড জিতে নিন

দেবাঞ্জন দাস; ১৪ সেপ্টেম্বর: সমস্ত সঙ্গীত প্রেমীদের জন্য, শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর, Vi তার ব্যবহারকারীদের জন্য Vi অ্যাপে ন্যূনতম 5টি গানের নিজস্ব কাস্টমাইজড প্লেলিস্ট তৈরি করে একটি iPad এবং Amazon উপহার ভাউচার জেতার জন্য একটি…


দেবাঞ্জন দাস; ১৪ সেপ্টেম্বর: সমস্ত সঙ্গীত প্রেমীদের জন্য, শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর, Vi তার ব্যবহারকারীদের জন্য Vi অ্যাপে ন্যূনতম 5টি গানের নিজস্ব কাস্টমাইজড প্লেলিস্ট তৈরি করে একটি iPad এবং Amazon উপহার ভাউচার জেতার জন্য একটি উত্তেজনাপূর্ণ অফার উন্মোচন করেছে।


 'আরো শুনুন এবং আরও জিতুন' একটি অনন্য প্রস্তাবের সাথে, সর্বনিম্ন 5টি গান সহ একটি প্লেলিস্ট তৈরি করার পরে শোনার জন্য সর্বাধিক সময় ব্যয় করার ভিত্তিতে বিজয়ীদের নির্বাচন করা হবে।


 এটিকে খুব সহজে, Vi ব্যবহারকারীদের জন্য কিছু উত্তেজনাপূর্ণ পুরস্কার যেমন iPad এবং ১০০০ টাকার গিফট ভাউচার 3টি সহজ ধাপে বিনামূল্যে 1000:


 1. একটি প্লেলিস্ট তৈরি করুন: 20+ ভাষায় লক্ষ লক্ষ গান থেকে কমপক্ষে 5টি গানের একটি প্লেলিস্ট তৈরি করুন

 2. প্লেলিস্ট শুনুন: আপনার প্লেলিস্ট এবং উপলব্ধ সর্বশেষ গান শুনতে থাকুন

 3.পুরস্কার জিতুন: সেরা শ্রোতাদের মধ্যে যারা ন্যূনতম 5টি গানের সাথে একটি প্লেলিস্ট তৈরি করেছেন, শীর্ষ 26 জন অংশগ্রহণকারী একটি সাধারণ প্রশ্নাবলীর উত্তর দেওয়ার পরে একটি iPad এবং 25টি Amazon ভাউচার জেতার সুযোগ পাবেন৷


 সমস্ত বিজয়ীদের নাম এবং ছবিও Vi সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হবে। তাড়াতাড়ি করুন, অফারটি 16 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত বৈধ!


 ইন্ডিয়ান মিউজিক ইন্ডাস্ট্রি (আইএমআই) এর সর্বশেষ ‘ডিজিটাল মিউজিক স্টাডি রিপোর্ট 2021’ অনুসারে, ভারতীয়রা সপ্তাহে 21.9 ঘন্টা মিউজিক স্ট্রিমিং করে, যা বিশ্বব্যাপী গড়ে 18.4 ঘন্টার চেয়ে বেশি। Vi, হাঙ্গামা মিউজিকের সাথে অংশীদারিত্বে, Vi অ্যাপে একটি বিশেষ মিউজিক স্ট্রিমিং পরিষেবা তৈরি করেছে। 20টি ভারতীয় ভাষায় লক্ষ লক্ষ গানের একটি লাইব্রেরি সহ, Vi কোন অতিরিক্ত খরচ ছাড়াই 6 মাসের প্রিমিয়াম মিউজিক সাবস্ক্রিপশন অফার করে। ব্যবহারকারীরা সীমাহীন ডাউনলোড সহ HD মানের অডিওতে বিজ্ঞাপন-মুক্ত সঙ্গীত উপভোগ করতে পারেন।