Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

TATA চা পাতা একটি অনন্য ছট উত্সব প্রচারাভিযান প্রস্তুত করেছে

২৮ অক্টোবর: টাটা টি লিফ ছট-এর উত্সব উদযাপন করতে গর্বিত - বিহার এবং ঝাড়খণ্ডের কেন্দ্রস্থলে সবচেয়ে বড় উত্সব, একটি সমন্বিত প্রচারণার সাথে। প্রচারটি উত্সবের সমৃদ্ধ এবং প্রাণবন্ত ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা জানায়। এই বছর প্রচারণার অ…


২৮ অক্টোবর: টাটা টি লিফ ছট-এর উত্সব উদযাপন করতে গর্বিত - বিহার এবং ঝাড়খণ্ডের কেন্দ্রস্থলে সবচেয়ে বড় উত্সব, একটি সমন্বিত প্রচারণার সাথে। প্রচারটি উত্সবের সমৃদ্ধ এবং প্রাণবন্ত ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা জানায়। এই বছর প্রচারণার অংশ হিসাবে, টাটা টি লিফ চারটি বিশেষ ছট প্যাক নিয়ে এসেছে, চার দিনের উৎসবের প্রতিটি দিনের জন্য একটি প্যাক যা দিনটির সাথে যুক্ত রীতিনীতিগুলিকে তুলে ধরেছে।

 বিহার ও ঝাড়খণ্ডের সমৃদ্ধ সংস্কৃতি ও ঐতিহ্য উদযাপন করার জন্য টাটা টি লিফ গর্বিত।

 এই প্রচারাভিযানের বিকাশের জন্য, ছটের প্রতিটি দিনকে স্মরণ করে চারটি অনন্য প্যাক বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। মধুবনী শিল্প যা এই অঞ্চলের বিশাল সাংস্কৃতিক সম্পদের প্রতিনিধিত্ব করে, প্যাকেটে উৎসবের এই চার দিনের প্রতিটি চিত্রিত করার জন্য একটি মাধ্যম হিসাবে ব্যবহৃত হয়েছিল। সিরিজটি উৎসবের চার দিনকে তুলে ধরে, সুন্দরভাবে প্রতিটি দিনের প্রতীকী ঘটনা এবং রীতিনীতিকে আবেগপ্রবণ করে।

 প্রথম প্যাকটি ছট-এর প্রথম দিন প্রদর্শন করে- 'নাহে খায়' উত্সব শুরু করার জন্য ভক্তদের স্নান করে। দ্বিতীয় প্যাকটি পরের দিনকে জীবন্ত করে তোলে- ‘খরনা’ ভক্তি ও যত্ন সহকারে ঐতিহ্যবাহী নৈবেদ্য এবং প্রসাদ তৈরির চিত্র তুলে ধরে। এর পরে তৃতীয় প্যাকটি ছট-এর তৃতীয় দিনকে নির্দেশ করে- 'সন্ধ্যা অর্ঘ্য' যা উত্সবের আনন্দের চেতনাকে ধারণ করে যখন লোকেরা অস্তগামী সূর্যকে অর্ঘ্য এবং অন্যান্য প্রাকৃতিক নৈবেদ্য দেওয়ার জন্য প্রচুর সংখ্যায় ঘাটে জড়ো হয়। চতুর্থ প্যাকটি উত্সবের সমাপ্তির দৃশ্য দেখায় যেখানে ভক্তরা শেষ দিনে উদীয়মান সূর্যের কাছে প্রার্থনা এবং অর্ঘ্য নিবেদন করে যখন তারা তাদের পবিত্র উপবাসের শেষের দিকে।

 উৎসবের জাঁকজমক বাড়াতে, টাটা টি লিফ তাদের বিশেষ ছট উৎসবের গানের লঞ্চের জন্য একটি নতুন মিউজিক ভিডিওর জন্য চম্পারন টকিজের ওটিটি প্ল্যাটফর্ম বেজোদের সাথে যুক্ত হয়েছে। বেজোদের 2022 সালের ছঠ গানটি এই ধারণার উপর নির্মিত যে কীভাবে ছট প্রকৃতির সামগ্রিক এবং এই অঞ্চলের শিল্প, চেতনা এবং ঐতিহ্য সংরক্ষণে সহায়ক। ভিডিওটি নির্দেশ করে যে কীভাবে ছট প্রকৃতির প্রচুর অনুগ্রহের জন্য কৃতজ্ঞতা প্রকাশের একটি মাধ্যম এবং মানুষকে একত্রিত করার একটি উপায়, একটি উত্তরাধিকার প্রজন্মের মধ্য দিয়ে চলে গেছে।

 পুনীত দাস, প্রেসিডেন্ট, প্যাকেজড বেভারেজ, TATA কনজিউমার প্রোডাক্টস, বলেছেন, “বিহারের জন্য ছঠ শুধু অন্য কোনও উৎসব নয়, এটি একটি অবর্ণনীয় আবেগ যা এই অঞ্চলের লোকেরা বিশ্বাস করে এবং তাদের হৃদয়ে গর্বের সাথে বহন করে৷ চাই উৎসবের একটি গুরুত্বপূর্ণ অংশ, বিশেষ করে প্রথম এবং শেষ দিনে। টাটা চা পাতা, তার বিশেষ সিরিজের সাথে ছট উৎসব উদযাপন করে। 4 দিনের প্যাক সিরিজটি মধুবনী শিল্প দ্বারা অনুপ্রাণিত, একটি লালিত স্থানীয় শিল্প ফর্ম, এই অঞ্চলের অনবদ্য ভান্ডারগুলিকে আরও প্রদর্শন করতে, একটি অনন্য, আকর্ষক উপায়ে উত্সবগুলিকে জীবন্ত করে তোলার জন্য৷ এই ক্যাম্পেইনের লক্ষ্য হল এক কাপ চায়ের উপর একত্রিত হওয়ার উৎসবের অনুভূতিকে প্রসারিত করা যা বিশেষ করে বিহার এবং ঝাড়খণ্ডের লোকেদের জন্য তৈরি করা হয় যখন তারা তাদের পুরো পরিবারের সাথে ছট উদযাপন করে”

 ভিডিওটির জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক নীতিন নীরা চন্দ্র বলেছেন, “ছট হল একটি আবেগ যা পরিবার ও সম্প্রদায়কে একত্রিত করে এবং একত্রিত করে। এটা দেখতে আশ্চর্যজনক যে কিভাবে টাটা টি লিফ প্রতি বছর ছট উদযাপন করে তার অনন্য কিন্তু হৃদয়-উষ্ণ প্রচারণার মাধ্যমে। বিশেষ করে, এই বছর তারা আমাদের স্থানীয় সংস্কৃতি, শিল্প এবং ঐতিহ্যের গভীরে ডুব দিয়ে এমন আকর্ষণীয় এবং উত্তেজনাপূর্ণ উপায়ে এটিকে একটি ভিন্ন স্তরে নিয়ে গেছে। টাটা চা পাতা এবং বেজোদ একসাথে আমাদের অঞ্চলের সমৃদ্ধ ঐতিহ্যে বিশ্বাসী এবং আমরা ছট ভিডিওর জন্য আমাদের অ্যাসোসিয়েশনের মাধ্যমে এটি প্রদর্শন করার লক্ষ্য রাখি।”