Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্মাইল-এর উদ্যোগে বস্ত্র বিতরণ কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর : স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল এর উদ্যোগে অনুষ্ঠিত হলো নতুন বস্ত্র বিতরণ কর্মসূচি স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল সবে দুবছর হলো পথচলা শুরু করেছে । এঁদের সদস্যদের বেশির ভাগই পড়ুয়া ।কেউ বা সামান্য রুজি রোজগার করে…



 নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর : স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল এর উদ্যোগে অনুষ্ঠিত হলো নতুন বস্ত্র বিতরণ কর্মসূচি স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল সবে দুবছর হলো পথচলা শুরু করেছে । এঁদের সদস্যদের বেশির ভাগই পড়ুয়া ।কেউ বা সামান্য রুজি রোজগার করে। এঁরা সবাই মিলে নিজের সাধ্যমত সবার মুখে হাসি ফোটাতে চায় । 


সংগঠনের পক্ষ থেকে থেকে এদিন শালবনী ব্লকের মৌপাল, জলহরি ও চ্যাংশোল প্রভৃতি গ্রামের শতাধিক শিশু, কিশোর-কিশোরী ও বয়স্ক মানুষের হাতে জামা,প্যান্ট, ফ্রক শাড়ি, ধুতি ইত্যাদি সামগ্রী তুলে দেওয়া হয় । সঙ্গে পড়ুয়াদের হাতে খাতা, কলম, পেন্সিল, স্কেল, ইরেজার ইত্যাদি তুলে দেওয়া হয় আয়োজকদের পক্ষ থেকে। মানসিক ও শারীরিক প্রতিবন্ধীদের হাতেও পোষাক এবং অন্যান্য সামগ্রী তুলে দেওয়া হয়। উৎসব মরসুমে দরিদ্র মানুষের পাশে এভাবে দাঁড়াতে পেরে তারা অত্যন্ত খুশি ও আনন্দিত বলে জানালেন সংস্থার অন্যতম সদস্য তারাপদ মণ্ডল ।

এদিনের এই মহতী প্রয়াসে অতিথি হিসেবে মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক ড. প্রসূনকুমার পড়িয়া , সমাজসেবী মধুসূদন বিশ্বাস, সত্যপ্রিয় বিশ্বাস, শশাঙ্ক কুমার ধল, শচীন্দ্রকুমার বিশ্বাস, কল্লোল বিশ্বাস সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।