Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ASG চক্ষু হাসপাতাল হরিয়ানা এবং উত্তর প্রদেশে

দেবাঞ্জন দাস, ১০ নভেম্বর : ASG চক্ষু হাসপাতাল, মানসম্পন্ন চোখের যত্নে জাতীয় নেতা, আজ দুটি নেতৃস্থানীয় চক্ষু হাসপাতালের সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে - হরিয়ানার আম্বালায় কপিল চক্ষু হাসপাতাল এবং উত্তর প্রদেশের লখনউতে গর্গ চক্ষু…


দেবাঞ্জন দাস, ১০ নভেম্বর : ASG চক্ষু হাসপাতাল, মানসম্পন্ন চোখের যত্নে জাতীয় নেতা, আজ দুটি নেতৃস্থানীয় চক্ষু হাসপাতালের সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে - হরিয়ানার আম্বালায় কপিল চক্ষু হাসপাতাল এবং উত্তর প্রদেশের লখনউতে গর্গ চক্ষু কেন্দ্র। 50টি বিশ্বমানের চক্ষু হাসপাতালের অভ্যন্তরীণ পদচিহ্ন নিয়ে যাওয়া, অধিগ্রহণটি ASG-এর বছরের 9তম, এবং এটি হরিয়ানায় কোম্পানির প্রবেশ এবং উত্তর প্রদেশে তার পদচিহ্নের বিস্তৃতিকে চিহ্নিত করে।


  1500 কোটি টাকা এর সফল তহবিল সংগ্রহের পর। 2022 সালের জুলাই মাসে জেনারেল আটলান্টিক এবং কেদারা ক্যাপিটাল থেকে, ASG চিকিৎসার মান উন্নত করতে, সকলের জন্য চোখের যত্ন প্রদান করতে এবং সারা ভারত জুড়ে জীবনযাত্রার মান উন্নত করতে তার ডাক্তারের নেতৃত্বে মিশনকে ত্বরান্বিত করছে।


 ডাঃ অরুণ সিংভি, চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক, ASG হাসপাতাল প্রাইভেট লিমিটেড। লিমিটেড (এএসজি আই হসপিটালস) বলেন, “২০২২ সালে আমরা সারা দেশে রোগীদের সর্বোত্তম চোখের যত্ন প্রদানের জন্য আমাদের পদচিহ্ন প্রসারিত করতে দেখেছি। আমরা এই অধিগ্রহণগুলিকে অংশীদারিত্ব হিসাবে দেখি যেখানে আমরা আমাদের ক্রিয়াকলাপ বৃদ্ধিতে আমাদের দক্ষতা প্রদান করতে পারি এবং আমাদের প্যান-ইন্ডিয়া নেটওয়ার্কের সাথে সমন্বয় তৈরি করতে পারি। আমাদের দৃষ্টিভঙ্গি হল রোগ নির্ণয় এবং চিকিৎসার জন্য উন্নত চক্ষু সংক্রান্ত প্রযুক্তি সহ একটি বিশ্বমানের চোখের যত্নের প্ল্যাটফর্ম তৈরি করা এবং এই অংশীদারিত্বগুলি আমাদের নেটওয়ার্ক এবং পরিষেবাগুলিকে প্রসারিত ও উন্নত করার একটি গুরুত্বপূর্ণ অংশ। আমরা আগামী 36 মাসের মধ্যে 200টি হাসপাতালে পৌঁছানোর জন্য জৈব এবং অজৈব বৃদ্ধির সুযোগগুলি মূল্যায়ন করতে থাকব কারণ আমরা আমাদের ডাক্তারের নেতৃত্বে চোখের যত্নের মডেলটি চালিয়ে যাব।"


 ডাঃ কপিল ভোহরা, মেডিকেল ডিরেক্টর, কপিল আই হসপিটাল, আম্বালা বলেছেন, “আমাদের প্রচেষ্টা সবসময়ই আম্বালায় একই স্তরের চোখের যত্ন প্রদান করা যা মুম্বাই এবং দিল্লির মতো বড় মেট্রোতে পাওয়া যায়। আমরা ডাঃ সিংভি এবং এএসজি চক্ষু হাসপাতালের সাথে হাত মেলাতে পেরে আনন্দিত, যারা একই দৃষ্টিভঙ্গি ভাগ করে নেয় এবং আম্বালা এবং আশেপাশের অঞ্চলের লোকেদের সর্বোত্তম চোখের যত্ন প্রদান করার সময় একসাথে বেড়ে ওঠার জন্য উন্মুখ।"


 ডক্টর ভি কে গর্গ, চক্ষু বিশেষজ্ঞ এবং চক্ষু বিশেষজ্ঞ, গর্গ চক্ষু কেন্দ্র, লখনউ বলেছেন, “আমরা ASG চক্ষু হাসপাতালের সাথে এই সমিতির অপেক্ষায় রয়েছি। একসাথে, আমরা নিশ্চিত করব যে সর্বোত্তম চক্ষুরোগ প্রতিভা নিয়ে গঠিত একটি বিশেষজ্ঞ দল একটি ছাদের নীচে লক্ষ্ণৌ এবং এর আশেপাশের রোগীদের সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ব্যাপক চক্ষুসেবা পরিষেবা প্রদান করে।"