Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গোদরেজ অ্যাপ্লায়েন্সেস হট অ্যান্ড কোল্ড প্রযুক্তি সহ এয়ার কন্ডিশনার লঞ্চ করেছে

দেবাঞ্জন দাস, ভারত, ১১ ডিসেম্বর : গোদরেজ অ্যাপ্লায়েন্সেস, গোদরেজ অ্যান্ড বয়েসের ব্যবসায়িক ইউনিট, গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, গ্রীষ্ম এবং শীত উভয় সময়েই কাঙ্ক্ষিত ঘরের তাপমাত্রা বজায় রাখতে গোদরেজ হট অ্যান্ড কোল্ড এয়া…


দেবাঞ্জন দাস, ভারত, ১১ ডিসেম্বর : গোদরেজ অ্যাপ্লায়েন্সেস, গোদরেজ অ্যান্ড বয়েসের ব্যবসায়িক ইউনিট, গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, গ্রীষ্ম এবং শীত উভয় সময়েই কাঙ্ক্ষিত ঘরের তাপমাত্রা বজায় রাখতে গোদরেজ হট অ্যান্ড কোল্ড এয়ার কন্ডিশনার চালু করেছে। গ্রীষ্মের প্রচণ্ড গরমে যখন তাপমাত্রা ৫০ ডিগ্রি সেলসিয়াসের বেশি বাড়তে পারে তখন এসি আপনার ঘরকে শীতল করতে পারে এবং প্রচণ্ড শীতে রুমকে উষ্ণ করতে পারে এমনকি পরিবেষ্টিত তাপমাত্রা -7 ডিগ্রি সেলসিয়াসের নিচে শূন্যের নিচে পৌঁছে যায়। শীতকালে হিটার ব্যবহার করে এমন অঞ্চলগুলির জন্য এসিগুলি উপযুক্ত।


 গোদরেজ হট এবং কোল্ড এয়ার কন্ডিশনার 1.5 Tr এ পাওয়া যায়। দক্ষ রেফ্রিজারেন্ট প্রবাহের জন্য টুইন রোটারি ইনভার্টার কম্প্রেসার সহ 3-স্টার। এটি একটি সংক্ষিপ্ত ডিফ্রস্ট চক্রের জন্য কুইক ডিফ্রস্ট প্রযুক্তি ব্যবহার করে এবং এর 5-ইন-1 কনভার্টেবল টেকনোলজি আপনাকে আবহাওয়া, রুমে লোকের সংখ্যা এবং আপনার ব্যক্তিগত তাপমাত্রার পছন্দের ভিত্তিতে আপনার পছন্দসই শীতল/হিটিং প্রয়োজনীয়তা সেট করতে 5টি ভিন্ন কুলিং লেভেল দেয়। অন্যান্য মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ন্যানো লেপযুক্ত অ্যান্টি-ভাইরাল ফিল্টার যা ভোক্তাদের সুরক্ষা প্রদানের জন্য বায়ু থেকে 99.9% + ভাইরাল কণা দূর করে, 100% কপার কয়েল এবং আরও দক্ষতা এবং স্থায়িত্বের জন্য সংযোগকারী পাইপ, অ্যান্টি-ক্ষয়কারী নীল পাখনা যা ক্ষয় প্রতিরোধ করে। একটি দীর্ঘ সময় পরিবেশের প্রতি Godrej-এর প্রতিশ্রুতি মেনে, এই AC পরিবেশ বান্ধব R32 রেফ্রিজারেন্ট ব্যবহার করে যা শূন্য ওজোন হ্রাস এবং কম গ্লোবাল ওয়ার্মিং সম্ভাবনা রয়েছে।


 নতুন অফার সম্পর্কে বলতে গিয়ে, গোদরেজ অ্যান্ড বয়েসের একটি ফ্ল্যাগশিপ কোম্পানি, গোদরেজ অ্যাপ্লায়েন্সেস-এর বিজনেস হেড এবং এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট কমল নন্দী বলেন, “আমাদের নতুন হট অ্যান্ড কোল্ড এসি সারা বছর ধরে গ্রাহকদের আরও বেশি আরাম দেবে এবং ডিজাইন করা হয়েছে। ফিচারের একটি কিউরেটেড সেট সহ চিন্তাভাবনা করে। এই সেগমেন্টের ক্ষেত্রে আমাদের পরিষেবার শক্তি আমাদের জন্য একটি অতিরিক্ত সুবিধা। তুলনামূলকভাবে বিশিষ্ট প্রকৃতির কারণে, এই বিভাগে কম অফার রয়েছে এবং আমরা গ্রাহকদের আরও বিকল্প দিতে চেয়েছিলাম। বর্তমানে ব্যবহৃত হিটার বিকল্পের তুলনায় অফারটি আরও কার্যকরী এবং ভোক্তাদের জীবনধারার সাথে সামঞ্জস্যপূর্ণ।"


 উপরন্তু, সব্যসাচী গুপ্ত, প্রোডাক্ট গ্রুপ হেড- এয়ার কন্ডিশনার, গোদরেজ অ্যাপ্লায়েন্সেস বলেন, “আমরা গোদরেজ হট অ্যান্ড কোল্ড এয়ার কন্ডিশনার চালু করতে পেরে আনন্দিত এবং একটি বোতামে ক্লিক করলে আমাদের গ্রাহকদের আরও বেশি সুবিধা দিতে পেরেছি। ভারতে রুম এসির বাজারের 8-10% অংশ এই অংশের। এবং বিভিন্ন ঋতু এবং অঞ্চলগুলিতে অভিজ্ঞ আবহাওয়ার পরিস্থিতির ক্রমবর্ধমান অনিশ্চয়তার পাশাপাশি ভোক্তাদের জীবনধারায় পরিবর্তনের সাথে, গরম এবং ঠান্ডা এয়ার কন্ডিশনারগুলির চাহিদা বাড়বে বলে আশা করা হচ্ছে। এই পণ্যটি লঞ্চের মাধ্যমে, আমরা আশা করছি 22-23 অর্থবছরের শেষ নাগাদ হট অ্যান্ড কোল্ড এয়ার কন্ডিশনারগুলির 10% মার্কেট শেয়ার দখল করতে পারব।”


 এসি 1 বছরের ব্যাপক ওয়ারেন্টি, 5-বছরের PCB ওয়ারেন্টি এবং 10-বছরের কম্প্রেসার ওয়ারেন্টি সহ আসে। এটি বর্তমানে সারা ভারতে স্টোর জুড়ে Rs.65,900 এ উপলব্ধ এবং শীঘ্রই জনপ্রিয় ইকমার্স প্ল্যাটফর্মের মাধ্যমেও কেনা যাবে।