Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতা ৬০% অনলাইনে গাড়ির ডেলিভারির সাক্ষী : স্পিনি পোস্ট ২২

দেবাঞ্জন দাস, ২৮ ডিসেম্বর: মহামারী থেকে, আরও বেশি সংখ্যক মানুষ পাবলিক ট্রান্সপোর্টের চেয়ে ব্যক্তিগত গতিশীলতা পছন্দ করে এবং প্রাক মালিকানাধীন বাজারও এর ব্যতিক্রম নয়। স্পিনি -এর মতে, বিক্রি হওয়া ৫১% -এর বেশি গাড়ি প্রথমবারের গাড…


দেবাঞ্জন দাস, ২৮ ডিসেম্বর: মহামারী থেকে, আরও বেশি সংখ্যক মানুষ পাবলিক ট্রান্সপোর্টের চেয়ে ব্যক্তিগত গতিশীলতা পছন্দ করে এবং প্রাক মালিকানাধীন বাজারও এর ব্যতিক্রম নয়। স্পিনি -এর মতে, বিক্রি হওয়া ৫১% -এর বেশি গাড়ি প্রথমবারের গাড়ি ক্রেতারা কিনেছেন। তাছাড়া, ৬০% গাড়ি কলকাতায় অনলাইনে বিক্রি হয়েছে।


 


মডেলের ক্ষেত্রে, শহরের লোকেরা প্রাথমিকভাবে কুইড (Kwid), অল্টো ৮০০ (Alto 800), এবং গ্র্যান্ড আই১০ (Grand i10) কিনেছে। সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলি হল মারুতি , হুন্ডাই এবং রেনোঁ; সবচেয়ে প্রিয় রং সাদা , রূপালী এবং ধূসর । স্পিনি-এর ২৯% -এর বেশি ব্যবহার করা গাড়ির ক্রেতা ছিলেন মহিলা৷ 


 


বৃদ্ধির বিষয়ে মন্তব্য করতে গিয়ে, কলকাতার সিটি হেড শ্রী অর্ক আঢ্য বলেছেন – “আমাদের উপভোক্তাদের সুবিধার জন্য, আমরা বিশ্বাস এবং স্বচ্ছতার মাধ্যমে একটি অনন্য গাড়ি কেনা-বেচার অভিজ্ঞতা প্রদান করি। বাজারে ডিজিটাল কেনাকাটা ব্যাপক বৃদ্ধির সাক্ষী হয়েছে। আমরা স্পিনি অ্যাসিওরড (Spinny Assured) এর স্তম্ভগুলির উপর মনোযোগ কেন্দ্রীভূত করে গাড়ি ক্রেতাদের সাথে আস্থা ও আজীবন সম্পর্ক গড়ে তুলেছি যার মধ্যে রয়েছে গুণমান, মান নির্ধারণ এবং উচ্চ মাত্রার গ্রাহক-কেন্দ্রিকতা। আমরা দেশের প্রতিটি বাড়িতে মানসম্পন্ন গাড়ি সরবরাহ করার চেষ্টা করি এবং আমাদের সংখ্যা আমাদের অগ্রগতি প্রদর্শন করে।"


 


গত কয়েক বছরে, স্পিনি - এর ক্রমবর্ধমান গ্রাহকসংখ্যা রয়েছে দুই লাখেরও বেশি, যা ৫৭ টিরও বেশি গাড়ি হাব পরিচালনা করছে, যার মধ্যে রয়েছে সারা দেশে স্পিনি ম্যাক্স এবং স্পিনি পার্ক এক্সপেরিয়েনশিয়াল স্পেস যেখানে মোট ১০,০০০ গাড়ির পার্কিং ক্ষমতা রয়েছে।