Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... মেদিনীপুর শহরের মিত্র কম্পাউন্ড উন্নয়ন সমিতির উদ্যোগে সোমবার মিত্র কম্পাউন্ডে  অবস্থিত ব্যোমকেশ নীলিমা উদ্যানে অনুষ্ঠিত হলো একদিবসীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা‌।বসে আঁকো, গান, আবৃত্তি ,আলপনা, নৃত্য ই…


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... মেদিনীপুর শহরের মিত্র কম্পাউন্ড উন্নয়ন সমিতির উদ্যোগে সোমবার মিত্র কম্পাউন্ডে  অবস্থিত ব্যোমকেশ নীলিমা উদ্যানে অনুষ্ঠিত হলো একদিবসীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা‌।বসে আঁকো, গান, আবৃত্তি ,আলপনা, নৃত্য ইত্যাদি বিষয়ে প্রতিযোগিতা হয়। সকাল থেকে বিকেল পর্যন্ত সারাদিন ধরে প্রতিযোগিতাগুলি  অনুষ্ঠিত হয়। সবশেষে পুরষ্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। 

উপস্থিত ছিলেন কমিটির সম্পাদক সুজিত বোস, সভাপতি বজরংলাল আগরওয়াল, সমিতির সদস্য প্রতাপ মাইতি,নারায়ণ সামন্ত, সেখ ইজরারুল হক,দেবাশীষ ঘোষ,প্রভাত মিশ্র, সুপ্রভাত মাহাতো প্রমুখ।


এলাকার বহু মানুষের উপস্থিতি ও ভালো সংখ্যক  প্রতিযোগীদের অংশগ্রহণ অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলে। পরিশেষে কমিটির সম্পাদক সুজিত বোস সমাপ্তি ভাষণে  অনুষ্ঠানটিকে সুষ্ঠ ও সুন্দর ভাবে পরিচালনা করার জন্য কমিটির সদস্যদের ও মহিলা কমিটির সদস্যাদের ধন্যবাদ জ্ঞাপন করেন।