Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ABFRL এর ডিরেক্টর পদে অনন্যা বিড়লা এবং আর্যমান বিক্রম বিড়লা

দেবাঞ্জন দাস, ৩১ জানুয়ারি: আদিত্য বিড়লা ফ্যাশন এবং রিটেল বোর্ড, অনুষ্ঠিত তার সভায়, অনন্যা বিড়লা এবং আর্যমান বিক্রম বিড়লাকে ডিরেক্টর হিসাবে অন্তর্ভুক্ত করেছে৷ অনন্যা বিড়লা এবং আর্যমান বিক্রম বিড়লা ব্যবসায়িক ক্ষেত্রে অ…


 দেবাঞ্জন দাস, ৩১ জানুয়ারি: আদিত্য বিড়লা ফ্যাশন এবং রিটেল বোর্ড, অনুষ্ঠিত তার সভায়, অনন্যা বিড়লা এবং আর্যমান বিক্রম বিড়লাকে ডিরেক্টর হিসাবে অন্তর্ভুক্ত করেছে৷ অনন্যা বিড়লা এবং আর্যমান বিক্রম বিড়লা ব্যবসায়িক ক্ষেত্রে অভিজ্ঞতা নিয়ে এসেছেন। বোর্ড বিশ্বাস করে যে ABFRL তাদের নতুন যুগের অন্তর্দৃষ্টি এবং ব্যবসায়িক দক্ষতা থেকে উপকৃত হবে।


 তাদের নিয়োগের বিষয়ে মন্তব্য করে, আদিত্য বিড়লা গ্রুপের চেয়ারম্যান কুমার মঙ্গলম বিড়লা বলেছেন, “আদিত্য বিড়লা ফ্যাশন এবং রিটেল ভারতীয় পোশাক বাজারের সমস্ত প্রধান অংশকে কভার করে একাধিক বিভাগ এবং ফর্ম্যাট জুড়ে ফ্যাশন ব্র্যান্ডগুলির একটি শক্তিশালী পোর্টফোলিও তৈরি করেছে। গত কয়েক বছরে, কোম্পানিটি তার ডিজিটাল উদ্যোগ TMRW-এর মাধ্যমে ভারতীয় ডিজাইনারদের সাথে অংশীদারিত্ব, বিলাসিতা, খেলাধুলার পোশাক এবং নতুন যুগের ব্যবসা সহ এথনিকওয়্যারের মতো একাধিক নতুন উদীয়মান সেগমেন্টে প্রবেশ করেছে। ABFRL প্ল্যাটফর্ম এখন সূচকীয় বৃদ্ধির একটি নতুন তরঙ্গের জন্য প্রস্তুত। অনন্যা এবং আর্যমানের ব্যতিক্রমী ব্যক্তিগত কৃতিত্ব তাদের নির্বাচিত ক্ষেত্রে এবং তাদের স্বাধীন উদ্যোক্তা উদ্যোগের সাথে প্রাথমিক সাফল্য তাদের বৃহত্তর দায়িত্বের জন্য ভালভাবে সেট করেছে। নতুন যুগের ব্যবসায়িক মডেল সম্পর্কে তাদের সূক্ষ্ম উপলব্ধি এবং ভোক্তাদের আচরণে উদীয়মান পরিবর্তন ABFRL-এর বোর্ডে নতুন শক্তি যোগাবে।


 তিনি যোগ করেছেন, “অনন্যা এবং আর্যমান দৃঢ়ভাবে গ্রুপের মূল্যবোধে প্রোথিত এবং গ্রুপের উদ্দেশ্যকে আন্তরিকভাবে বিশ্বাস করে। আমি নিশ্চিত যে তারা গ্রুপের সমৃদ্ধ উদ্যোক্তা ঐতিহ্য এবং টেকসই স্টেকহোল্ডার মান তৈরিতে সফল ট্র্যাক রেকর্ড গড়ে তুলবে।”