Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাউসহোল্ড ব্র্যান্ড SYSKA BEE কমপ্লায়েন্ট 5 স্টার রেটিং ORB-Pro এবং Galaxia-Pro স্মার্ট ফ্যান চালু করেছে

দেবাঞ্জন দাস,১৪ জানুয়ারি: Syska Group, ORB-Pro SFD4500 এবং Galaxia-Pro SFD5500 স্মার্ট ফ্যান লঞ্চ করেছে ৷ Syska স্মার্ট অনুরাগীদের প্রবর্তন তার প্রকৃত শৈলীতে উদ্ভাবন এবং নান্দনিকতা আনার সাথে সাথে অর্থনৈতিক সম্ভাব্যতা প্রদান ক…


দেবাঞ্জন দাস,১৪ জানুয়ারি: Syska Group, ORB-Pro SFD4500 এবং Galaxia-Pro SFD5500 স্মার্ট ফ্যান লঞ্চ করেছে ৷ Syska স্মার্ট অনুরাগীদের প্রবর্তন তার প্রকৃত শৈলীতে উদ্ভাবন এবং নান্দনিকতা আনার সাথে সাথে অর্থনৈতিক সম্ভাব্যতা প্রদান করে। এই BLDC ফ্যানগুলি শক্তি-সাশ্রয়ী প্রযুক্তির সাথে আসে যা 50% পর্যন্ত বিদ্যুৎ খরচ কমাতে পারে।


 প্রতিটি বাড়িতে পৌঁছানোর লক্ষ্য নিয়ে, Syska ভক্ত বিভাগে তার পণ্যের লাইন প্রসারিত করে একটি বৃদ্ধির গতিপথে রয়েছে। Syska দ্বারা অনুরাগীদের সংগ্রহ পরিবেশবান্ধব হওয়ার সাথে সাথে গ্রাহকদের চাহিদা এবং পছন্দগুলি পরিবেশন করার জন্য ধারণা এবং বিকাশ করা হয়েছে। উভয় ফ্যানই 220cm এর এয়ার ডেলিভারি এবং 1200mm ব্লেড সুইপ অফার করে, ORB-Pro স্মার্ট ফ্যান ফ্যানের জন্য 30 ওয়াট এবং লাইটিং অপারেশনের জন্য প্রায় 5w ব্যবহার করে, যেখানে Galaxia-Pro স্মার্ট ফ্যান 30 ওয়াট ব্যবহার করে।


 এই দুটি ফ্যান মডেলের লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, সিসকা গ্রুপের ডিরেক্টর রাজেশ উত্তমচাঁদানি বলেন, "ফ্যান ক্যাটাগরিতে ব্যবসায়িক বৃদ্ধির সুযোগ রয়েছে এবং আমরা আমাদের গ্রাহকদের জন্য উদ্ভাবনী পণ্য সরবরাহ করে শক্তি সংরক্ষণের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তাদের সময়ের চেয়ে বছর এগিয়ে। এই ফ্যানগুলিকে আধুনিক এবং প্রযুক্তিগতভাবে উন্নত করার জন্য ডিজাইন করা হয়েছে এবং অতুলনীয় কর্মক্ষমতা প্রদানের গ্যারান্টি দেওয়া হয়েছে। এই যন্ত্রপাতিগুলি এমন বৈশিষ্ট্যগুলির সাথে আসে যা সিস্কার উদ্ভাবনের প্রতিশ্রুতি প্রদান করে।"


 Syska ORB-Pro এবং Galaxia-Pro স্মার্ট ফ্যানদের মূল বৈশিষ্ট্য:


 শব্দহীন এবং শক্তিশালী মোটর- ফ্যানগুলি উন্নত শব্দহীন এবং শক্তিশালী BLDC মোটর থাকে যা উচ্চতর বায়ু সঞ্চালন সরবরাহ করে।


 ডাস্ট রেজিস্ট্যান্স- ফ্যানগুলোকে অ্যালুমিনিয়াম ব্লেড দেওয়া হয়েছে ৩টি কোট পেইন্টিং এবং ক্ষয়মুক্ত এবং ধুলো প্রতিরোধের ফিনিশিং।


 নীরব কর্মক্ষমতা- উচ্চ গতির স্তরে নীরব কর্মক্ষমতা দেওয়ার জন্য ফ্যানের ব্লেডগুলিও যত্ন সহকারে তৈরি করা হয়।


 সুপিরিয়র মেটালিক ফিনিশ- ট্রিম এবং ব্লেডের ধাতব ফিনিশ সহ আধুনিক লুকের জন্য ডিজাইন করা হয়েছে যাতে এই স্মার্ট ফ্যানগুলির একটি প্রিমিয়াম লুক থাকে।


 আইওটি সক্ষম- এই স্মার্ট ফ্যানগুলি গুগল অ্যাসিস্ট্যান্ট, অ্যালেক্সা এবং সিস্কা স্মার্ট হোম অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ।


 সরকারের মেক ইন ইন্ডিয়া এবং আত্মনির্ভর ভারত উদ্যোগের সাথে সঙ্গতি রেখে, এই পাখাগুলি দেশীয়ভাবে তৈরি করা হয়। গ্রাহকরা নেতৃস্থানীয় খুচরা দোকান থেকে এই পণ্য ক্রয় করতে পারেন. ওআরবি-প্রো স্মার্ট ফ্যানটি সাটিন গোল্ড, পার্ল হোয়াইট এবং হিমালয়ান গ্রেতে পাওয়া যায় যেখানে গ্যালাক্সিয়া-প্রো স্মার্ট ফ্যানটি ম্যাজেস্টিক কপার, পার্লি গ্লো এবং পারকি গ্রেতে পাওয়া যায়। এই দুটি প্রো সিরিজের মডেলেই 5 স্টার রেটিং সহ BEE সম্মতি রয়েছে এবং পরিষেবার মান 6 m3/Min/W-এর বেশি।


 Galaxia-Pro স্মার্ট ফ্যানটি কেনা যাবে 8,999/- এবং অন্তর্নির্মিত আলো বৈশিষ্ট্য সহ ORB-Pro স্মার্ট ফ্যান 9,999/- এ পাওয়া যাবে ।