Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আইসিএআই সাসটেইনেবিলিটি রিপোর্টিং অ্যাওয়ার্ডস ২১-২২; টাটা কেমিক্যালস রৌপ এবং র‌্যালিস ফলক জিতেছে

; ২৭ জানুয়ারি: সম্প্রতি অনুষ্ঠিত ICAI সাসটেইনেবিলিটি রিপোর্টিং অ্যাওয়ার্ডস 2021-22-এ টাটা কেমিক্যালস রৌপ্য পুরস্কারে ভূষিত হয়েছে এবং Rallis India ফলক পেয়েছে। এই পুরস্কারটি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (SDG) 2030 অর্…


; ২৭ জানুয়ারি: সম্প্রতি অনুষ্ঠিত ICAI সাসটেইনেবিলিটি রিপোর্টিং অ্যাওয়ার্ডস 2021-22-এ টাটা কেমিক্যালস রৌপ্য পুরস্কারে ভূষিত হয়েছে এবং Rallis India ফলক পেয়েছে। এই পুরস্কারটি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (SDG) 2030 অর্জনে সহায়তা করার জন্য কৌশলগুলি কল্পনা এবং বাস্তবায়নের দিকে কোম্পানিগুলির প্রচেষ্টাকে স্বীকৃতি দেয়।

 এই পুরষ্কারটি স্থায়িত্ব প্রতিবেদনে শ্রেষ্ঠত্বকে স্বীকৃতি এবং পুরস্কৃত করার জন্য বৈশ্বিক সর্বোত্তম অনুশীলনের মানদণ্ডের একটি প্রচেষ্টা। টাটা কেমিক্যালস এবং এর সহযোগী সংস্থাগুলির ব্যবসায়িক ক্রিয়াকলাপের মূলে রয়েছে টেকসইতা অনুশীলন৷ বছরের পর বছর ধরে এই সংস্থাগুলি ব্যবসায়িক সিদ্ধান্ত এবং মূল কাজের প্রক্রিয়াগুলিতে স্থায়িত্ব বিবেচনাকে একীভূত করতে এবং সুযোগগুলিকে সর্বাধিক করার সময় ভবিষ্যতের ঝুঁকিগুলি হ্রাস করার জন্য মূল্য তৈরি করতে তাদের বুদ্ধিবৃত্তিক এবং আর্থিক সক্ষমতা তৈরি করেছে।


 পুরষ্কার সম্পর্কে কথা বলতে গিয়ে মিস্টার নন্দকুমার তিরুমালাই, সিএফও টাটা কেমিক্যালস বলেছেন, “টাটা কেমিক্যালস এবং এর সহযোগী সংস্থাগুলিতে আমরা ভৌগলিক জুড়ে আমাদের সমস্ত ক্রিয়াকলাপ জুড়ে টেকসই উদ্যোগ গ্রহণ করে এই নতুন যুগের জন্য নিজেদের প্রস্তুত করেছি৷ আমরা স্থায়িত্বের ফ্রন্টে পরিমাপযোগ্য আউটপুট পেতে এবং আমাদের স্টেকহোল্ডারদের কাছে আমাদের প্রতিবেদনের মান উন্নত করার দিকে মনোনিবেশ করছি। 2030 সালের মধ্যে কার্বন পদচিহ্ন 30% কমানোর আমাদের উচ্চাকাঙ্ক্ষা, আমাদের টেকসইতার লক্ষ্যগুলির জন্য সবুজ রসায়নের ব্যবহার, র্যালিস ইন্ডিয়া ভারতীয় কেমিক্যাল কাউন্সিল দ্বারা একটি 'দায়িত্বশীল যত্ন' কোম্পানি হিসাবে পুনঃপ্রত্যয়িত হওয়া টেকসইতার প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন। এই স্বীকৃতি পেয়ে আমরা কৃতজ্ঞ।”