Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফরচুন ইন্ডিয়ার নেক্সট ৫০০ কোম্পানি তকমা পেলো বিক্রম সোলার

দেবাঞ্জন দাস, কলকাতা, ১১ এপ্রিল : বিক্রম সোলার, ফরচুন ইন্ডিয়ার ২০২৩ সালের নেক্সট ৫০০ তালিকায় জায়গা করে নিয়েছে। এই অত্যন্ত সম্মানীয় র‍্যাঙ্কিং ভারতের সবচেয়ে দ্রুত বেড়ে চলা মাঝারি আকারের কোম্পানিগুলোকে স্বীকৃতি দেয়। বৃহত্তম উদীয়মা…



দেবাঞ্জন দাস, কলকাতা, ১১ এপ্রিল : বিক্রম সোলার, ফরচুন ইন্ডিয়ার ২০২৩ সালের নেক্সট ৫০০ তালিকায় জায়গা করে নিয়েছে। এই অত্যন্ত সম্মানীয় র‍্যাঙ্কিং ভারতের সবচেয়ে দ্রুত বেড়ে চলা মাঝারি আকারের কোম্পানিগুলোকে স্বীকৃতি দেয়। বৃহত্তম উদীয়মান কোম্পানিগুলোর তালিকায় একমাত্র সোলার মডিউল নির্মাণ কোম্পানি বিক্রম সোলারের র‍্যাঙ্ক ১৬৭। এই নিয়ে দ্বিতীয়বার তারা এই সম্মানীয় র‍্যাঙ্কিংয়ে জায়গা করে নিল।


এই ঘটনা সম্পর্কে জ্ঞানেশ চৌধুরী, চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর, বিক্রম সোলার মন্তব্য করেন “আমরা ফরচুন ইন্ডিয়ার নেক্সট ৫০০ তালিকায় জায়গা পেয়ে দারুণ খুশি। এটা আমাদের ক্লায়েন্টদের প্রতি এবং সারা পৃথিবীর পরিবেশবান্ধব শক্তি উৎপাদনের উদ্যোগের প্রতি আমাদের দায়বদ্ধতার প্রমাণ। এটা উদ্ভাবনের প্রতি আমাদের দলের অবিরাম ফোকাস, উন্নত মানের প্রোডাক্ট তৈরি ও ক্রেতাকেন্দ্রিকতার স্বীকৃতিও বটে। আমরা টেকসই ভবিষ্যৎ গড়ে তোলা এবং পরিবেশবান্ধব শক্তিতে বিশ্বের রূপান্তরকে সাহায্য করার সংকল্পে অবিচল। এই স্বীকৃতি আমাদের উদ্দীপনা আরও বাড়িয়ে দিল এবং গ্রীন এনার্জি মিশনে সীমানা ছাড়িয়ে যাওয়ার অনুপ্রেরণাও দিল।”


ভারত পুনর্নবীকরণযোগ্য শক্তি ব্যবহারের লক্ষ্যগুলো পূরণ করতে চাইছে এবং লো-কার্বন অর্থনীতি হয়ে উঠতে চাইছে। বিক্রম সোলার এই রূপান্তরে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়ার উপযুক্ত অবস্থায় রয়েছে। বিক্রম সোলারের জটিল ও উদ্ভাবনীমূলক প্রকল্প সম্পূর্ণ করার জোরালো ইতিহাস রয়েছে। ফলে তারা আত্মবিশ্বাসী যে অংশীদারদের জন্য মূল্য তৈরি করতে এবং পরিবেশবান্ধব শক্তির দ্বারা তৈরি ভারতের শক্তি নিরাপত্তা নির্মাণে তারা অবদান রাখতে পারবে।