Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

NABL-এর কাছ থেকে বিক্রম সোলার R&D ল্যাব স্বীকৃতি পেল

দেবাঞ্জন দাস; কলকাতা, ১৪ এপ্রিল : বিক্রম সোলার তার গবেষণা ও উন্নয়ন (R&D) ল্যাবরেটরির জন্য সম্মানীয় ন্যাশনাল অ্যাক্রেডিটেশন বোর্ড ফর টেস্টিং অ্যান্ড ক্যালিব্রেশন ল্যাবরেটরিজ (NABL) থেকে সকলের প্রার্থিত ISO 17025 স্বীকৃতি পেয়ে…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১৪ এপ্রিল : বিক্রম সোলার তার গবেষণা ও উন্নয়ন (R&D) ল্যাবরেটরির জন্য সম্মানীয় ন্যাশনাল অ্যাক্রেডিটেশন বোর্ড ফর টেস্টিং অ্যান্ড ক্যালিব্রেশন ল্যাবরেটরিজ (NABL) থেকে সকলের প্রার্থিত ISO 17025 স্বীকৃতি পেয়েছে। NABL উচ্চ ক্ষমতাসম্পন্ন সোলার PV মডিউলগুলোর কর্মদক্ষতা ও নির্ভরযোগ্যতা পরীক্ষা করে থাকে। পশ্চিমবঙ্গের ফলতায় অবস্থিত বিক্রম সোলারের অত্যাধুনিক R&D ল্যাবরেটরির স্বীকৃতি প্রক্রিয়ার মধ্যে ছিল ঘরোয়া ও আন্তর্জাতিক মানের ভিত্তিতে এক বিস্তারিত গুণমান মূল্যায়ন ব্যবস্থা।

এই অর্জন সম্পর্কে জ্ঞানেশ চৌধুরী, চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর (CMD), বিক্রম সোলার মন্তব্য করেন “পরিবেশবন্ধুতা, উদ্ভাবন, নির্ভরযোগ্য প্রোডাক্ট, আমাদের পরীক্ষা করার দক্ষতা বৃদ্ধি এবং সোলার শিল্পক্ষেত্রে নির্মাণ ক্ষমতার বিস্তারের মাধ্যমে আত্মনির্ভর ভারত গড়ে তোলার দিকে বিক্রম সোলারের এ এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এই স্বীকৃতি ক্রেতাদের আমাদের PV মডিউলগুলোর একাধিক মূল্যায়নে পাওয়া সময়োচিত, নিখুঁত ও স্বচ্ছ তথ্য পাইয়ে দেবে। একটা নিয়ন্ত্রণকারী সংস্থার দেওয়া স্বীকৃতি প্রমাণ করে যে আমাদের মডিউলের যোগ্যতা ও কর্মদক্ষতার প্রাপ্ত ফলাফলগুলো ধারাবাহিক, নিখুঁত এবং এই শিল্পক্ষেত্রের মান্য প্রোটোকলগুলো মেনেই তৈরি করা হয়েছে। আমরা আত্মবিশ্বাসী যে এতে আমাদের প্রোডাক্টগুলোর উপর ক্রেতাদের বিশ্বাস বাড়বে।”