Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আইএইচসিএল এর বাংলাদেশে দুটি নতুন হোটেল

দেবাঞ্জন দাস; ২১ এপ্রিল : ইন্ডিয়ান হোটেলস কোম্পানি (IHCL), বাংলাদেশের ঢাকায় দুটি নতুন হোটেলের চুক্তির ঘোষণা করেছে৷ তাজ এবং বিভান্ত ব্র্যান্ডেড হোটেলগুলি একটি সমন্বিত কমপ্লেক্সের একটি অংশ হবে যাতে হাই-এন্ড রিটেলও অন্তর্ভুক্ত …



 দেবাঞ্জন দাস; ২১ এপ্রিল : ইন্ডিয়ান হোটেলস কোম্পানি (IHCL), বাংলাদেশের ঢাকায় দুটি নতুন হোটেলের চুক্তির ঘোষণা করেছে৷ তাজ এবং বিভান্ত ব্র্যান্ডেড হোটেলগুলি একটি সমন্বিত কমপ্লেক্সের একটি অংশ হবে যাতে হাই-এন্ড রিটেলও অন্তর্ভুক্ত থাকবে। এগুলো গ্রীনফিল্ড প্রকল্প।


 এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, IHCL এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা পুনীত ছাতওয়াল বলেন, “আমাদের পোর্টফোলিওতে একটি গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক গন্তব্য যোগ করে ঢাকায় আত্মপ্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। বিশ্বের অন্যতম দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ বাংলাদেশও দক্ষিণ এশিয়ার দ্বিতীয় বৃহত্তম অর্থনীতি। উল্লেখযোগ্য আইএইচসিএল উপস্থিতি সহ পশ্চিমবঙ্গের সাথে এর ঘনিষ্ঠতা এবং সাংস্কৃতিক সখ্যতা এটিকে একটি কৌশলগত সংস্থা করে তোলে। আমরা ইউনিক গ্রুপের বোরাক রিয়েল এস্টেটের সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত, যেটি বাংলাদেশের অন্যতম বৃহত্তম ব্যবসায়িক সংগঠন।


 দুটি হোটেলের সাথে ঢাকার প্রথম মিশ্র-ব্যবহারের উন্নয়ন প্রকল্পটি কৌশলগতভাবে গুলশানে অবস্থিত, যা শহরের একটি গুরুত্বপূর্ণ ব্যবসা কেন্দ্র এবং শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অল্প ড্রাইভিং দূরত্বে। 230 রুমের তাজ এবং 130 রুমের Vivanta হোটেল শহরে একাধিক নতুন রান্নার বিকল্প অফার করবে। উভয় হোটেলেই সারাদিন-ডিনার এবং বার থাকবে এবং এছাড়াও তাজ-এ দুটি বিশেষ রেস্তোরাঁ, একটি ছাদের উপরে বার এবং চলতে থাকা খাবারের জন্য একটি ডেলি থাকবে। এটি একটি পুল, স্পা, জিম এবং স্বাস্থ্য ক্লাব সহ বৃহৎ ভোজসভার স্থান এবং বিনোদনমূলক সুবিধাও রাখবে। চেম্বারস, তাজের একচেটিয়া ব্যবসায়িক ক্লাব ঢাকায় প্রথম ফাঁড়ি চালু করবে।


 বোরাক রিয়েল এস্টেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুর আলী বলেছেন, “আমরা ভারতের শীর্ষস্থানীয় কোম্পানির সাথে অংশীদারি করতে পেরে রোমাঞ্চিত যেটি তার বিশ্বমানের আতিথেয়তার জন্য পরিচিত। এই স্বাক্ষরগুলি ঢাকার ব্র্যান্ড ফাইন্যান্স অনুযায়ী বিশ্বের সবচেয়ে শক্তিশালী হোটেল ব্র্যান্ড তাজকে পরিচয় করিয়ে দেবে এবং শহরে বিভান্তার অভিজ্ঞতা নিয়ে আসবে।”