Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

‘Bike Wali Taxi Sabse Saxi’ ক্যাম্পেন শুরু করলো র‍্যাপিডো

দেবাঞ্জন দাস; ১৪ এপ্রিল : র‍্যাপিডো তার ৩৬০ ডিগ্রি 'বাইক ওয়ালি ট্যাক্সি, সবসে স্যাক্সি' ক্যাম্পেন চালু করলো।‘Bike Wali Taxi Sabse Saxi’ র‍্যাপিডো বাইক-ট্যাক্সি সুবিধা, দ্রুততা এবং সহজলভ্যতা হাইলাইট করে দৈনন্দিন জীবনে…



দেবাঞ্জন দাস; ১৪ এপ্রিল : র‍্যাপিডো তার ৩৬০ ডিগ্রি 'বাইক ওয়ালি ট্যাক্সি, সবসে স্যাক্সি' ক্যাম্পেন চালু করলো।

 

‘Bike Wali Taxi Sabse Saxi’ র‍্যাপিডো বাইক-ট্যাক্সি সুবিধা, দ্রুততা এবং সহজলভ্যতা হাইলাইট করে দৈনন্দিন জীবনের যাতায়াতের জন্য সমাধান হিসাবে নিয়ে এসেছে। একটি জিঙ্গেল এবং 'সোয়াগ'-এর উপাদান সহ, চলচ্চিত্রগুলি ব্র্যান্ডের ব্যক্তিত্বে একটি তৃপ্তি যোগ করে।

 

 এই ক্যাম্পেনে চারটি চলচ্চিত্র রয়েছে যা বিভিন্ন পরিস্থিতিতে একটি স্মার্ট বিকল্প হিসাবে র‍্যাপিডো বাইক-ট্যাক্সিকে পরিবেশন করে। প্রথম চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে, যেখানে বাইক-ট্যাক্সি পরিষেবা একটি ভিড় বাসের ত্রুটিগুলির বিরুদ্ধে দেখানো হয়েছে । বাকি ছবিগুলো আগামী কয়েক সপ্তাহে মুক্তি পাবে।


প্রতিদিনের যাতায়াতের চ্যালেঞ্জগুলি সমাধান করার এবং তার গ্রাহকদের ভ্রমণের অভিজ্ঞতা উন্নত করার জন্য র‍্যাপিডো-এর প্রতিশ্রুতির একটি অংশ হিসাবে, র‍্যাপিডো সারা ভারতে ১০০+ শহরে ১০ লক্ষ দৈনিক রাইড সম্পূর্ণ করার সাথে একটি কার্যকর সমাধান অফার করে। ব্র্যান্ডটি ইতিমধ্যেই জনসাধারণের কাছে তার সাশ্রয়ী, জ্বালানি সাশ্রয়ী, এবং খুব ব্যস্ত সময়ে সময় সাশ্রয়ী পরিষেবার জন্য একটি বিকল্প।