Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতায় তার প্রথম এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করলো টর্ক মোটরস

দেবাঞ্জন দাস; কলকাতা, ১১ মে : TORK মোটরস পশ্চিমবঙ্গে তার প্রথম এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করলো ৷ কলকাতার 9, এ জে সি বোস রোড, মল্লিক বাজার, পার্ক স্ট্রিট এলাকায় অবস্থিত, এই সুবিধাটি রাজ্যের রাজধানী এবং এর আশেপাশে TORK মোটরস পণ্য…




দেবাঞ্জন দাস; কলকাতা, ১১ মে : TORK মোটরস পশ্চিমবঙ্গে তার প্রথম এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করলো ৷ কলকাতার 9, এ জে সি বোস রোড, মল্লিক বাজার, পার্ক স্ট্রিট এলাকায় অবস্থিত, এই সুবিধাটি রাজ্যের রাজধানী এবং এর আশেপাশে TORK মোটরস পণ্যের চাহিদা পূরণ করবে।  


 1500 বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত, এক্সপেরিয়েন্স জোন শোরুম এলাকায় TORK মোটরস-এর সম্প্রতি লঞ্চ করা রিফ্রেশ করা KRATOS-R মোটরসাইকেল প্রদর্শন করবে।



 এই উপলক্ষে, টর্ক মোটরসের প্রতিষ্ঠাতা ও সিইও কপিল শেলকে বলেছেন, “আমাদের নতুন এক্সপেরিয়েন্স জোন নিয়ে পশ্চিমবঙ্গে আত্মপ্রকাশ করতে পেরে আমরা রোমাঞ্চিত। EVs-এর প্রতি পূর্বাঞ্চলীয় বাজারের আগ্রহ বাড়তে থাকায়, এই অঞ্চলে নতুন সম্ভাবনাকে পুঁজি করতে সক্ষম হওয়া আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের নতুন সুবিধা মোটরসাইকেল চালনা উত্সাহীদের, আমাদের অত্যাধুনিক বৈদ্যুতিক মোটরসাইকেলগুলিতে অ্যাক্সেস দেওয়ার আমাদের লক্ষ্যকে সমর্থন করবে। টাচপয়েন্টটি এই অঞ্চলে TORK মোটরস সম্পর্কিত সমস্ত কিছুর জন্য ওয়ান-স্টপ শপ হিসাবে কাজ করবে। আমরা এলাকায় আমাদের উপস্থিতি প্রসারিত করতে এবং গ্রাহকদের সাথে গভীর সংযোগ স্থাপনের জন্য উন্মুখ।"