Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাইটস ইস্যু থেকে 2,493.76 কোটি টাকা সংগ্রহ করলো পিএনবি হাউজিং

দেবাঞ্জন দাস,৪ মে : PNB হাউজিং ফাইন্যান্স লিমিটেড  ঘোষণা করেছে যে এটি 2,493.76 কোটি টাকা ("রাইটস ইস্যু") এর রাইটস ইস্যু থেকে সংগ্রহ করলো । এটি প্রায় 1.21 বার সাবস্ক্রাইব করা হয়েছে। রাইটস ইস্যু যা 27 এপ্রিল, 2023-এ…


দেবাঞ্জন দাস,৪ মে : PNB হাউজিং ফাইন্যান্স লিমিটেড  ঘোষণা করেছে যে এটি 2,493.76 কোটি টাকা ("রাইটস ইস্যু") এর রাইটস ইস্যু থেকে সংগ্রহ করলো । এটি প্রায় 1.21 বার সাবস্ক্রাইব করা হয়েছে। রাইটস ইস্যু যা 27 এপ্রিল, 2023-এ বন্ধ হয়ে গেছে, বিপুল বিনিয়োগকারী আগ্রহ পেয়েছে।


 রাইটস ইস্যুটির সাফল্যের বিষয়ে,  PNB হাউজিং ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গিরিশ কৌসগি বলেছেন, “আমি আনন্দিত যে আমরা এই অধিকার ইস্যুটির জন্য ভারতীয় এবং বিদেশী উভয় প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তিগত বিনিয়োগকারীদের কাছ থেকে অসাধারণ প্রতিক্রিয়া পেয়েছি। আমাদের কোম্পানির প্রতি তাদের আস্থা প্রকাশ করার জন্য আমরা আমাদের সমস্ত বিদ্যমান শেয়ারহোল্ডারদের, সেইসাথে আমাদের সাথে যোগদানকারী নতুন বিনিয়োগকারীদের ধন্যবাদ জানাতে চাই। এটি আমাদের ব্যবসায়িক মডেলের প্রতি তাদের আস্থা প্রদর্শন করে যা আমি নিশ্চিত যে আমাদের উপলব্ধ বৃদ্ধির সুযোগগুলিকে পুঁজি করতে সক্ষম হবে। মূলধন বৃদ্ধি আমাদের ব্যালেন্স শীটকে আরও শক্তিশালী করবে এবং প্রবৃদ্ধির অনুঘটক হিসেবে কাজ করবে।”