Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, পর পর তিনটি গাড়ি দুর্ঘটনার মুখে, মৃত এক, আহত তিন

তমলুক:১১৬নং জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা।  দুর্ঘটনায় মৃত এক, আহত তিন। দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া মেচেদা ১১৬ নম্বর জাতীয় সড়কের নিমতৌড়িতে। বৃহস্পতিবার রাত্রি ন'টায় দুর্ঘটনার কবলে পড়ে পর পর তিনটি গাড়ি।  দুর্ঘটন…



তমলুক:১১৬নং জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা।  দুর্ঘটনায় মৃত এক, আহত তিন। দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া মেচেদা ১১৬ নম্বর জাতীয় সড়কের নিমতৌড়িতে। বৃহস্পতিবার রাত্রি ন'টায় দুর্ঘটনার কবলে পড়ে পর পর তিনটি গাড়ি। 

 দুর্ঘটনায় মৃত্যু হয় একজনের, আহত তিনজন। আহত তিনজনকে তাম্রলিপ্ত মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে খবর হলদিয়া থেকে মেচেদার দিকে যাওয়ার পথে সিগনাইলে দাঁড়িয়ে থাকা একটি পণ্যবাহী ট্রাকে ধাক্কা মারে একটি গাড়ি। পরে দাঁড়িয়ে থাকা দুটি গাড়িতে ধাক্কা মারে। দুর্ঘটনা গুরুতর হয় গাড়ির মধ্যেই আটকে থাকা  গাড়ি চালক ও খালাসি । পরে তমলুক থানার পুলিশ এসে আহত চালক ও খালাসিকে উদ্ধার করে তাম্রলিপ্ত মেডিকেল কলেজে ভর্তি করেন।মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে এই ঘটনায় জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে বেশ কিছু সময়ের জন্য।  তমলুক থানার পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।