Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

YES BANK RuPay ক্রেডিট কার্ডের মাধ্যমে UPI পেমেন্ট চালু করলো

৩০ জুলাই : YES BANK RuPay ক্রেডিট কার্ডের মাধ্যমে UPI পেমেন্ট চালু করার ঘোষণা করলো। এর সাহায্যে, গ্রাহকরা এখন তাদের ইয়েস ব্যাঙ্ক রুপে ক্রেডিট কার্ডকে UPI-সক্ষম অ্যাপগুলির সাথে লিঙ্ক করতে পারেন যেমন BHIM, PhonePe, Paytm, Googl…


 ৩০ জুলাই : YES BANK RuPay ক্রেডিট কার্ডের মাধ্যমে UPI পেমেন্ট চালু করার ঘোষণা করলো। এর সাহায্যে, গ্রাহকরা এখন তাদের ইয়েস ব্যাঙ্ক রুপে ক্রেডিট কার্ডকে UPI-সক্ষম অ্যাপগুলির সাথে লিঙ্ক করতে পারেন যেমন BHIM, PhonePe, Paytm, Google Pay, Slice, MobiKwik, PayZapp, অন্যান্যগুলির মধ্যে, উন্নত নিরাপত্তার সাথে ক্রেডিট কার্ড-ভিত্তিক লেনদেনগুলিকে সহজ করে তোলে৷


 RuPay ক্রেডিট কার্ডের মাধ্যমে UPI পেমেন্ট চালু করা গ্রাহকদের এখন UPI প্ল্যাটফর্মে 'ক্রেডিট-মুক্ত' সময়কালের বৈশিষ্ট্য উপভোগ করার ক্ষমতা দেয়, যা আগে শুধুমাত্র POS/eCom ভিত্তিক লেনদেনের মধ্যে সীমাবদ্ধ ছিল। যেকোন বিদ্যমান ইয়েস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহক যাদের RuPay ক্রেডিট কার্ড নেই তারা একটি ভার্চুয়াল ইয়েস ব্যাঙ্ক রুপে ক্রেডিট কার্ড পেতে পারেন এবং এটি তাদের বিদ্যমান UPI অ্যাপের সাথে লিঙ্ক করতে পারেন।


 লঞ্চ সম্পর্কে বলতে গিয়ে, ইয়েস ব্যাঙ্কের এক্সিকিউটিভ ডিরেক্টর রাজন পেন্টাল বলেন, "আজ, ইয়েস ব্যাঙ্ক দেশের সমস্ত UPI মার্চেন্ট লেনদেনের প্রায় 40% ক্ষমতা রাখে৷ আমাদের ডিজিটাল দক্ষতার পরিপ্রেক্ষিতে, কয়েক বছর ধরে, আমরা এমন ক্ষমতা তৈরি করেছি যা স্কেলে ডিজিটাল লেনদেনগুলিকে শক্তিশালী করে, যার ফলে লক্ষ লক্ষ গ্রাহকের জীবন প্রভাবিত হয়৷ RuPay ক্রেডিট কার্ডে আমাদের UPI পেমেন্ট সুবিধা চালু করা প্রচেষ্টার একটি প্রমাণ, যার মাধ্যমে, আমরা গ্রাহকদের একটি পুরস্কৃত এবং সুবিধাজনক ব্যাঙ্কিং অভিজ্ঞতা প্রদান করার লক্ষ্য রাখি৷ এই সহযোগিতা, আমরা গ্রাহকদের জন্য একটি নিরাপদ, সুরক্ষিত এবং নির্বিঘ্ন অর্থ প্রদানের অভিজ্ঞতা প্রদানের সাথে সাথে ডিজিটালভাবে ক্ষমতায়িত অর্থনীতি প্রতিষ্ঠার দিকে ভারতের অগ্রযাত্রাকে আরও জোরদার করার লক্ষ্য রাখি।"


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, NPCI-এর চিফ অপারেটিং অফিসার প্রবীণা রাই বলেন, “আমরা ইয়েস ব্যাঙ্ক রুপে ক্রেডিট কার্ড গ্রাহকদের এই অত্যাধুনিক ডিজিটাল পেমেন্ট সলিউশনের অভিজ্ঞতা লাভ করতে পেরে আনন্দিত যেটি UPI-এর সুবিধার সাথে RuPay-এর সুবিধা এবং পুরস্কারগুলিকে একত্রিত করে। ক্রেডিট কার্ড. UPI-তে YES BANK RuPay ক্রেডিট কার্ডের একীকরণের মাধ্যমে, ব্যক্তিরা RuPay-এর অত্যন্ত সুরক্ষিত নেটওয়ার্কে অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্ম জুড়ে নির্বিঘ্ন লেনদেন করতে পারে, শারীরিকভাবে তাদের কার্ড বহন করার প্রয়োজনীয়তা দূর করে। দেশে ক্রেডিট কার্ডের চাহিদা বাড়তে থাকায়, UPI-তে RuPay ক্রেডিট কার্ড ক্রেডিট খরচের ধারণাকে পরিবর্তন করছে এবং বিশেষ করে আধা-শহর এবং গ্রামীণ এলাকায় ক্রেডিট অনুপ্রবেশকে আরও গভীর করার সম্ভাবনা রয়েছে”।