Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Uber গ্রুপ রাইডস নিয়ে আসলো ; বন্ধুদের সাথে রাইড শেয়ার করুন

দেবাঞ্জন দাস; ২৩ আগস্ট: Uber ভারতে ‘গ্রুপ রাইডস’ চালু করলো, একটি নতুন বৈশিষ্ট্য যা একটি সাধারণ গন্তব্যে যাওয়ার সময় ৩ জন বন্ধুর সাথে রাইড শেয়ার করা যাবে । গ্রুপ রাইডগুলি রাইডারদের তাদের ভাড়ার ৩০% পর্যন্ত সঞ্চয় করা যাবে। যা…



দেবাঞ্জন দাস; ২৩ আগস্ট: Uber ভারতে ‘গ্রুপ রাইডস’ চালু করলো, একটি নতুন বৈশিষ্ট্য যা একটি সাধারণ গন্তব্যে যাওয়ার সময় ৩ জন বন্ধুর সাথে রাইড শেয়ার করা যাবে । গ্রুপ রাইডগুলি রাইডারদের তাদের ভাড়ার ৩০% পর্যন্ত সঞ্চয় করা যাবে। যা তারা কতজন বন্ধুর সাথে ভাগ করেছে তার উপর নির্ভর করে।


 বৈশিষ্ট্যটি রাইডার্সকে তাদের বন্ধুদের তাদের উবার রাইডে যোগ করার অনুমতি দেয় মেসেজিং অ্যাপের মাধ্যমে রাইডের বিবরণ শেয়ার করে। যাত্রায় যোগদানের পর, বন্ধুদের কাছে তাদের নিজস্ব পিকআপ অবস্থান যোগ করার বিকল্প থাকবে, যা রাইডের আপডেট পাবে। ফিচারটির উদ্দেশ্য হল যখন বন্ধু বা সহকর্মী বা আত্মীয়দের দল একই গন্তব্যের দিকে রওনা হয় তখন পৃথক যানবাহনের প্রয়োজনীয়তা কমিয়ে রাস্তার যানজট কমানো।


 নতুন ফিচার চালু করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, উবার ইন্ডিয়ার সেন্ট্রাল অপারেশনের ডিরেক্টর নীতীশ ভূষণ বলেছেন, “আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য উদ্ভাবন করি এবং ভ্রমণকে আরও সাশ্রয়ী ও নির্বিঘ্ন করার উপায় খুঁজছি। গ্রুপ রাইডের মাধ্যমে আমরা গ্রাহকদের তাদের পরিচিত লোকদের সাথে রাইড করার সময় আরও বেশি সঞ্চয় করার বিকল্প অফার করছি। রাইডাররা শুধুমাত্র অর্থ সঞ্চয় করে এবং একসাথে সাধারণ গন্তব্যে পৌঁছায় না, তারা কম গাড়িতে বেশি বাট পেয়ে রাস্তায় যানবাহন কমানোর ভাল কাজও করে।"


 গ্রুপ রাইডগুলি নিশ্চিত করে যে চালকের উপার্জন নেতিবাচকভাবে প্রভাবিত না হয়, কারণ তারা যে রুটটি নেয় সে অনুযায়ী তারা একই পরিমাণ পেতে থাকবে, যেমন তারা উবার গো বা উবার প্রিমিয়ার রাইডে পাবে।


 কিভাবে একটি গ্রুপ রাইড ট্রিপ বুক করবেন:


 আপডেট করা উবার অ্যাপে গ্রুপ রাইড আইকনে ট্যাপ করুন। একটি গ্রুপ রাইডের জন্য একটি অনুরোধ শুরু করুন এবং অ্যাপে বুকিং বিশদ পর্যালোচনা করুন। বন্ধুদের যাত্রায় যোগদানের জন্য একটি লিঙ্ক পাঠিয়ে আমন্ত্রণ জানান। বন্ধুদের তাদের নিজস্ব স্টপ যোগ করার অনুমতি দিন। 

 ড্রাইভার-সঙ্গীর জন্য অপেক্ষা করুন।